MKS Bat Price এমকেএস ব্যাটের দাম কত?

Jahid Hasan

ইমরুল কায়েসের অন্যতম একটি ব্যাট ব্র্যান্ড হচ্ছে MKS Bat Brand. আমরা আজকে এই ব্যাটের দাম সম্পর্কে জানব অর্থাৎ কোন ব্যাটের দাম কত সে বিষয় সম্পর্কে। তাহলে আজকে আমরা জেনে নেই কি রয়েছে এই ব্যাটে এবং দাম কত সে বিষয় সম্পর্কে।

বাংলাদেশের অন্যতম একজন ক্রিকেটার ইমরুল কায়েস যিনি সন্তানের সময়ে তার একটি ব্যাট লঞ্চ করেছে। যেমন এবারের বিপিএলে দেখা গিয়েছে তারা এবং বিভিন্ন খেলোয়াড়দের কাছে এই ব্যক্তি সেখান থেকেই ভাইরাল হয়েছে নিউজগুলোতে। এখানে এমন কিছু হয়েছে যার দাম হচ্ছে প্রায় ৪০ হাজার টাকার উপরে। আমরা জানবো কত টাকা থেকে শুরু করে কত টাকা পর্যন্ত হয়েছে। আসো তাহলে আজকে তাদের দাম সম্পর্কে দেখে নেই।

MKS Bat Price in Bangladesh

এই ব্র্যান্ডের মধ্যে অন্যতম একটি মডেল হচ্ছে MKS Four Capsule Poplar Willow. এই মডেলের ব্যাটের দাম হচ্ছে সাধারণত ৮০০ টাকা। ওজনের দিক থেকে এর ওজন মাত্র ৯০০ গ্রাম এবং এতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী যার মাধ্যমে দুর্দান্ত হিট পারফরম্যান্স পাওয়া যাবে।

Pro Edition

আরেকটি নতুন ইডিশনের একটি মডেল এসেছে যার দাম হচ্ছে ৪৪৯৯৯ টাকা। আন্তর্জাতিক মানের ক্রিকেটার, তারা এই ব্যাট বেশি ব্যবহার করে থাকেন। এম এর মোবাইলটি হচ্ছে Pro Edition.

MKS Limited Edition

MKS Limited Edition উন্নতভাবে একটি ইন্টারন্যাশনাল ক্রিকেট ব্যাট। যার দাম নির্ধারণ করা হয়েছে ৩৯ হাজার ৯৯৯ টাকা। এবার দেখতে যেমন ইউনিক পারফরম্যান্সের দিক থেকেও অনেক ভালো।

MKS vintage pro Bat

যাদের বাজেট আরো কম তারা দেখতে পারেন MKS vintage pro Bat. এই ব্যাটের মূল্য ধরা হয়েছে ৩৬ হাজার ৯৯৯ টাকা। এটি একটি ইন্টারন্যাশনাল টাইপের ব্যাট যা ব্যবহার করে একজন ব্যক্তি দুর্দান্ত ক্রিকেট পারফরম্যান্স করতে পারবেন।

MKS Player Edition Bat

এই ব্র্যান্ডের ব্যাটের মধ্যে সর্বোচ্চ পর্যায়ে ক্যাটাগরির ব্যাট বলা হয় এটিকে। তবে দামের দিক থেকেও এর রয়েছে বেশ উচ্চমূল্য। MKS Bat Price কত থেকে জানা যায় এর মূল্য 50000 টাকা।

একমাত্র বাংলাদেশে ব্যাট ম্যানুফ্যাকচারিং কোম্পানি হিসেবে আইসিসের স্বীকৃত পেয়েছে। এরকম আরো অন্যান্য ক্রিকেট ইন্সট্রুমেন্ট সংক্রান্ত গুরুত্বপূর্ণ সফল তথ্য এবং দাম সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের ফাজার নিউজ পড়বেন।

আরো পড়ুন: বাংলাদেশে আইসিসি স্বীকৃত MKS Bat

Share This Article