এসএসসি পাশেই চাঁদপুর পল্লী বিদ্যুতে চাকরির সুযোগ

Jahid Hasan

এসএসসি পাশেই চাঁদপুর পল্লী বিদ্যুতে চাকরির দুর্দান্ত সুযোগ। পল্লী বিদ্যুতের চাকরি করতে ইচ্ছুক তারা অবশ্যই এ প্রতিবেদন করবেন এবং সেখান থেকে দেখে নেবেন কিভাবে আবেদন করবেন।

অনেকেরই ইচ্ছে থাকে পল্লী বিদ্যুতে চাকরি করার কিন্তু এখানে যোগদান করতে হলে বেশ কিছু ধাপ অতিক্রম করতে হয়। বিভিন্ন ধরনের শিক্ষাগত যোগ্যতার অর্জন প্রয়োজন হয় যার কারণে চাকরি থেকে দূরে সরে যায় এবং আবেদন করতে সক্ষম হন না। কিন্তু সম্প্রীতি সময়ে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে এখানে অল্পমাত্র শিক্ষকতা যোগ্যতা থাকলে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আসুন দেখি কি কি শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন এখানে যোগদান করার জন্য।

এসএসসি পাশেই চাঁদপুর পল্লী বিদ্যুতের চাকরির সুযোগ

বেশ কয়েকদিন আগে চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করেছেন। এখানে বাংলাদেশের বিভিন্ন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। এই আবেদনের মাধ্যমে অফিস সহায়ক পদে লোক নেওয়া হচ্ছে।

আমাদের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত প্রতিষ্ঠানে প্রায় দুইজন প্রার্থীদেরকে নিয়োগ দিবে। শুধুমাত্র এসএসসি পাস হলে এখানে প্রার্থীরা আবেদন করতে পারবেন। সময়সীমা নির্ধারণ করে দেয়া হয়েছে আগামী ১৮ই জানুয়ারি ২০২৪ পর্যন্ত। আবেদন করার জন্য প্রার্থীদেরকে উক্ত প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট থেকে পিডিএফ ফাইল ডাউনলোড করে প্রিন্ট আউট করতে হবে। এরপরও ফরম পূরণ করে নির্দিষ্ট কাগজপত্র এবং ব্যাংক ড্রাফটের মাধ্যমে আবেদন ফি প্রদান করতে হবে। বিস্তারিত জানতে নিচের ছবিটি দেখুন।

এদিকে এসএসসি পাশে চাঁদপুর পল্লী বিদ্যুতের চাকরির সুযোগ শুনে অনেক ইতিমধ্যে আবেদন করে ফেলেছেন। যারা এখনো আবেদন করেন নি তারা অবশ্যই দ্রুত আবেদন করে ফেলুন আমাদের এ প্রতিবেদন পড়ে নিবেন।

Share This Article