রেলওয়ে টিকেট কালেক্টর পরীক্ষার ফলাফল ২০২৪

Jahid Hasan

খুব শীঘ্রই প্রকাশ করা হবে রেলওয়ে টিকিট কালেক্টর পরীক্ষার ফলাফল। যে সকল প্রার্থীরা এখানে আবেদন করেছিলেন তাদের ফলাফলে প্রকাশিত করা হবে খুব দ্রুত। চলো তাহলে এখন আমরা দেখে নেই প্রকাশিত হবে কবে এই পরীক্ষার ফলাফল সেসবক্রান্ত বিষয়।

বাংলাদেশের যতগুলো নিয়োগ বিজ্ঞপ্তি রয়েছে তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা হচ্ছে সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি গুলো। এ সরকারি চাকরির বিজ্ঞপ্তি গুলোর মধ্যে অন্যতম আকর্ষণীয় একটি চাকরি হচ্ছে বাংলাদেশ রেলওয়ে। চাকরির জন্য অনেক চাকরিপ্রার্থীরা চেয়ে থাকে এবং আবেদন করে থাকেন। অনেকে আছে যারা সারা বছর অপেক্ষা করে থাকে এই মন্ত্রণালয় অথবা অধিদপ্তরে কখন চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি হবে সে বিষয় দেখার জন্য।

রেলওয়ে টিকেট কালেক্টর পরীক্ষার ফলাফল ২০২৪

বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয় গত ২০২৩ সালে। গত বুধবার থেকে এডমিট কার্ড ডাউনলোড করার সুযোগ দেওয়া হয় চাকরিপ্রার্থীদের। 24 ফেব্রুয়ারি রোজ শনিবার ঢাকাতে অনুষ্ঠিত হয় টিকিট কালেক্টর পদের লিখিত পরীক্ষা। পরীক্ষায় অংশগ্রহণ করেছে প্রায় কয়েক লক্ষ চাকরিপ্রার্থীরা। ঐদিন বুকিং সহকারি পদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল।

সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠিত হলো বেশ কয়েকটি জায়গায় ডিপার্টসহ ধরা পড়েছে কয়েকজন। তারা কানে ইলেকট্রনিক্স ডিভাইস ব্যবহার করে নকল করে পরীক্ষা দিচ্ছিলেন। তারা যখন ধরা পড়ে তাদেরকে প্রয়োজনীয় সকল শাস্তি দেওয়া হয় এবং সে অনুযায়ী তাদেরকে আরো ব্যবস্থাপনা গ্রহন করা হচ্ছে। ভবিষ্যতে কেউ এই ধরনের কাজ না করতে পারে।

তবে রেলওয়ে টিকিট কালেক্টর নিয়োগ পরীক্ষার ফলাফল কবে দেওয়া হবে সেটি এখন পর্যন্ত অফিসিয়াল ভাবে জানিয়ে দেওয়া হয়নি। অফিসিয়াল নোটিশ পাওয়া মাত্রই আপনাদেরকে আপডেটের মাধ্যমে আমরা জানিয়ে দেবো এটি।

অন্যান্য প্রতিবেদন: ১৮তম শিক্ষক নিবন্ধন প্রবেশপত্র ডাউনলোড

Share This Article