বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট ১ ফেব্রুয়ারি ২০২৪

Jahid Hasan

প্রতিদিনের মতো আজকেও নিয়ে হাজির হয়েছে আমরা বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট। যে সকল পাঠকরা পহেলা ফেব্রুয়ারি ২০২৪ রোজ বৃহস্পতিবার জানতে ইচ্ছুক তারা অবশ্যই আমাদের প্রতিবেদন শেষ পর্যন্ত দেখুন।

সিঙ্গাপুরের ডলার৮০ টাকা ৬পয়সা
ইন্ডিয়ান১ টাকা ৩২ পয়সা
দক্ষিণ কোরিয়ান ওন০ টাকা ০৭৩ পয়সা
মালয়েশিয়ান রিংগিত২২ টাকা ৫০ পয়সা
মার্কিন ডলার১১০ টাকা ৫০ পয়সা
সৌদির রিয়াল২৮ টাকা ২৭ পয়সা
অস্ট্রেলিয়ান ডলার৬৮ টাকা ২৮ পয়সা
মানি রিয়াল২৭৭ টাকা ০০ পয়সা
কাতারি রিয়াল২৯ টাকা ৬৭ পয়সা
কুয়েতি দিনার৩৪৫ টাকা ৩৭ পয়সা

বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট 

আমাদের পত্রিকায় নিয়মিত দেখানো হয়ে থাকে এবং তুলে দেওয়া হয় বিভিন্ন টাকার সম্পর্কে। এর মাধ্যমে একজন ব্যক্তি জানতে পারে বর্তমান সময়ে বিভিন্ন দেশের টাকার মূল্য কত সে বিষয়টি। আমরা এই প্রতিবেদনে আজকে টাকার মূল্য সম্পর্কে জানলাম। আর আমাদের ওয়েবসাইটে নিয়মিত এমন ধরনের পোস্ট করা হয়ে থাকে যাতে করে একজন মানুষকে জীবনের সকল তথ্যগুলো এবং তার মূল্য সম্পর্কে জানতে পারেন।

তাদের সম্পর্কে জানা গুরুত্বপূর্ণ একটি বিষয় প্রত্যেক মানুষের। এক্ষেত্রে বেশি গুরুত্বপূর্ণ হচ্ছে শিক্ষার্থী, প্রবাসী, চাকরি প্রার্থী এবং ফ্রিল্যান্সারদের। তবে ফ্রিল্যান্সার এবং চাকরিপ্রার্থীদের বেশি জানা দরকার। কেননা তারা ব্যাংকের মাধ্যমে নিয়মিত ডলার আদান প্রদান করে থাকেন। আর এই ডলার আদালত প্রধানের জন্য প্রয়োজন নির্দিষ্ট রেট সম্পর্কে জানা। তাহলে একজন ব্যক্তি সঠিক মূল্য ডলার পরিবর্তন করতে পারবে। বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট ছাড়াও আরো অন্যান্য দ্রব্যের মূল্য সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন।

আরোও পড়ুন: আজকের টাকার রেট ৩১ জানুয়ারি

Share This Article