বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট ৩১ জানুয়ারি ২০২৪

Jahid Hasan

আজকে হচ্ছে রোজ বুধবার ৩১ জানুয়ারি ২০২৪, বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট সম্পর্কে জানব আমরা। যে সকল পাঠকরা আজকের টাকার এক সম্পর্কে জানতে আগ্রহে তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনের বক্স দেখুন আর সেখান থেকে দেখে নিন সর্বশেষ টাকার মূল্য সম্পর্কে।

সিঙ্গাপুরের ডলার৮০ টাকা ৬পয়সা
ইন্ডিয়ান১ টাকা ৩২ পয়সা
দক্ষিণ কোরিয়ান ওন০ টাকা ০৭৩ পয়সা
মালয়েশিয়ান রিংগিত২২ টাকা ৫০ পয়সা
মার্কিন ডলার১১০ টাকা ৫০ পয়সা
সৌদির রিয়াল২৮ টাকা ২৭ পয়সা
অস্ট্রেলিয়ান ডলার৬৮ টাকা ২৮ পয়সা
মানি রিয়াল২৭৭ টাকা ০০ পয়সা
কাতারি রিয়াল২৯ টাকা ৬৭ পয়সা
কুয়েতি দিনার৩৪৫ টাকা ৩৭ পয়সা

বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট

আপনারা ওপরে দেখবেন বাংলাদেশ ব্যাংক অনুসারে সর্বশেষ আপডেট তথ্য আজকে বাংলাদেশী টাকায় কোন দেশে কত টাকার মান রয়েছে সে সম্পর্কে। এ বিষয়গুলো আমাদের সাধারণ মানুষের পাশাপাশি প্রবাসী ভাইদের জানো অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে যারা বাণিজ্য শাখা কিংবা অর্থনীতি ডিপার্টমেন্টে চাকরির ইন্টারভিউতে অংশগ্রহণ করে, আজকে জিজ্ঞাসা করা হয় টাকার মান সম্পর্কে। এই প্রতিবেদন থেকে এই তথ্যগুলো জেনে নিয়ে নিজে দক্ষতা থেকে আরো বৃদ্ধি করতে পারেন।

আর যারা অনলাইনে আয় করেন তাদের অবশ্যই এই টাকা রেট সম্পর্কে জানা দরকার। বেশিরভাগ অর্থ আসে তাদের আমেরিকান ডলার, ইউরো অথবা আরো অন্যান্য দেশীয় মুদ্রায়। যখন তারা ব্যাংক থেকে এই অর্থ উত্তোলন করতে যাবে তখন তাদের বাংলাদেশি টাকার মান অনুসারে এই অর্থ দেওয়া হবে। সঠিক টাকার রেট যদি পেতে চান তাহলে অবশ্যই বাংলাদেশী টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট সম্পর্কে জেনে নেবেন। তাহলে একজন ব্যক্তি সঠিক মূল্যে মানি এক্সচেঞ্জ করতে সক্ষম হবে।

আরো পড়ুন- আজকের টাকার রেট ৩০ জানুয়ারি ২০২৪

Share This Article