এশিয়া কাপ অনূর্ধ্ব ১৯ লাইভ খেলা দেখার নিয়ম

Jahid Hasan

আমাদের আজকের প্রতিবেদনে আপনাদের সামনে ফুটিয়ে তুলে ধরা হচ্ছে এশিয়া কাপ অনূর্ধ্ব ১৯ ফাইনাল ম্যাচ দেখার নিয়ম সম্পর্কে। আগামীকাল ১৭ই ডিসেম্বর অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ফাইনাল ম্যাচটি।

এইতো দুই মাস আগে অনুষ্ঠিত হয়ে গেল এশিয়া কাপ ২০২৩। এখানে ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে শ্রীলঙ্কার মাঠে জয়লাভ করে নিল ভারত। মাত্র 50 উইকেট করে দেয় শ্রীলঙ্কাকে এবং খুব দ্রুত জয় লাভ করে ভারত। গত নভেম্বরে শেষ হলো আন্তর্জাতিক ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। এখানে অস্ট্রেলিয়া জয়লাভ করল। বিশ্বকাপ শেষ না হতে হতেই এই মাসের প্রথম দিকেই ছিল অনূর্ধ্ব 19 এশিয়া কাপ ২০২৩। এর মধ্যে অনেকগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়ে গেছে তার মধ্যে সেমিফাইনাল ম্যাচগুলো। আগামী কাল ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আর সেই ম্যাচ সম্পর্কে আলোচনা করব আজকের এই প্রতিবেদনে।

এশিয়া কাপ অনূর্ধ্ব ১৯ লাইভ খেলা দেখার নিয়ম

সেমিফাইনালে অংশগ্রহণ করেছিল বাংলাদেশ বনাম ভারত অংশগ্রহণ করেছিল সেখানে বাংলাদেশ ব্যাপক রানের জয় লাভ করে। অন্যদিকে শক্তিশালী দল পাকিস্তানকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে না সংযুক্ত আরব আমিরাত। এবার এশিয়া কাপ ২০২৩ এর অংশগ্রহণ করবে বাংলাদেশ বনাম সংযুক্ত আরব আমিরাত। এই খেলা অনুষ্ঠিত হবে আগামীকাল 17 ই ডিসেম্বর। আমাদের মধ্যে অনেকে এই খেলা দেখার জন্য আগ্রহ প্রকাশ করছেন। কিন্তু কিভাবে এই খেলা দেখবেন সে বিষয়টি আপনাদের নিচে দেওয়া হল।

মাই জিপি অ্যাপের মাধ্যমে এশিয়া কাপ দেখার নিয়ম

মাই জিপি অ্যাপের মাধ্যমে এশিয়া কাপ লাইভ দেখতে হলে প্রথমে আপনাকে প্লে স্টোর থেকে মাই জিপি অ্যাপ ডাউনলোড করতে হবে। এরপর মোবাইলে ইন্সটল করার পর একটি গ্রামীন নম্বর দিয়ে সাইন আপ করে নিতে হবে। গ্রামীন নম্বর দিয়ে সাইন আপ করা শেষ হলে এরপর অ্যাপ এ প্রবেশ করতে হবে। অ্যাপে প্রবেশ করার পর সেখানে প্রথমে দেখতে পারবেন বাংলাদেশ বনাম সংযুক্ত আরব আমিরাতের ক্রিকেট স্কোর।

টফি আপের মাধ্যমে অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ খেলা দেখার নিয়ম

যদি আপনারা টফি অ্যাপের মাধ্যমে খেলা দেখতে চান সে ক্ষেত্রে অবশ্যই আপনারা টফি অ্যাপ ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করে ইন্সটল করে এরপর ওপেন করতে হবে। এছাড়াও আপনারা এই লিঙ্কে ক্লিক করে সরাসরি প্রবেশ করতে পারবেন অফিশিয়াল ওয়েবসাইটে। সেখানে গিয়ে প্রথমে দেখতে পারবেন ক্রিকেট লাইভ অথবা অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ লাইভ। এখন এই অপশনে ক্লিক করলেই আপনারা সরাসরি টিভির চ্যানেলের মত লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

উপরের এই পদ্ধতিতে অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ লাইভ খেলা দেখতে হয়। এরকম আরো অন্যান্য ক্রিকেট লাইভ খেলা দেখার জন্য অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন।

More: অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপ বাংলাদেশ বিরুদ্ধে কোন দল অংশগ্রহণ করবে

অনূর্ধ্ব ১৯ এশিয়া কাপে কোন কোন দল অংশগ্রহণ করছে ফাইনালে?

ফাইনালে অংশগ্রহণ করছে বাংলাদেশ আর সংযুক্ত আরব আমিরাত।

এশিয়া কাপ ফাইনাল কবে অনুষ্ঠিত হবে?

এশিয়া কাপ ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১৭ই ডিসেম্বর।

Share This Article