মাহিয়া মাহির মোট সম্পত্তির পরিমাণ কত?

Jahid Hasan

আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে মাহিয়া মাহির মোট সম্পত্তির পরিমাণ কত সে বিষয়টি সম্পর্কে। বিভিন্ন সময় আলোচিত হয়েছে থাকেন এই চিত্র নায়িকা। গত বছরের ভাইরাল কিছু টপিকের কারণে তিনি আরো ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়াতে।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তালিকায় নাম লিখিয়েছিলেন চিত্র নায়িকা মাহিয়া মাহি। তার অনেক সুপার ডুপার মুভি রয়েছে যেগুলো জনপ্রিয়তা অর্জন করেছে বাংলাদেশে। তিনি দেশের বাইরে ভারতে অভিনয় করেছেন। তবে তিনি সম্প্রীতি সময়ে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য আগ্রহী হয়েছিলেন। প্রোগ্রাম করার জন্য তিনি মনোনয়ন চেয়েছিলেন কিন্তু তাকে মনোনয়ন দেওয়া হয়নি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে। তিনি নমিনেশন কিন্তু তাকে দেওয়া হয়নি তারপর তিনি অন্য দল থেকে লড়েছেন। আজকে সে বিষয়ে জানার পাশাপাশি আমরা সম্পত্তির পরিমাণটিও জেনে নেব।

চিত্রনায়িকা মাহিয়া মাহির মোট সম্পত্তির পরিমাণ

তিনি যখন বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেন না তখন তিনি স্বতন্ত্র থেকে দাঁড়িয়ে আছেন। রাজশাহী 1 আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবে। নির্বাচনে অংশগ্রহণ করার পর প্রার্থীদের অবশ্যই তাদের সম্পত্তির হিসাব এবং আয়ের পরিমাণ উল্লেখ করতে হয়। এই হিসাব অনুযায়ী তিনি নির্বাচন কমিশনের হলফনামায় লিখেছেন তার বাৎসরিক আয় হচ্ছে ৮ লক্ষ টাকা। অন্যদিকে দেখা গেছে তার একটি গাড়ির দাম ৫৬ লাখ ২৫ হাজার টাকা। আমার কাছে নগদ রয়েছে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা এবং ব্যাংকে রয়েছে এক লক্ষ 14 হাজার টাকার মতো।

রয়েছে তার ১৫ই লক্ষ টাকার মত স্বর্ণ। এখানে দেখা দিয়েছে স্থাবর সম্পদ না থাকলেও তার ব্যাংকের ইন রয়েছে ১৮ লাখের অধিক। উল্লেখ করেছেন নির্বাচনের ফলাফল। তার নাম ব্যবহার করা হয়েছে শারমিন আক্তার নিপা মাহিয়া। তার প্রকৃত নাম এটি হলেও মাহিয়া মাহি নামে তিনি বেশি পরিচিত অর্জন করেছে ভক্তদের কাছে এবং বিনোদন জগতে।

দ্বাদশ সংসদ নির্বাচন তফসিল ঘোষণা

এইছিল চিত্রনায়িকা মাহিয়া মাহির মোট সম্পত্তির পরিমাণ। এরকম আরো অন্যান্য প্রার্থীদের সম্পত্তির পরিমাণ সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েব সাইটে নির্বাচন ক্যাটাগরি দেখবেন। আমাদের ওয়েবসাইটে এ সকল বিষয়ে সকল তথ্যগুলো তুলে ধরা হয়ে থাকে।

Share This Article