ডাংকি মুভি ভেঙে দিতে যাচ্ছে থ্রি ইডিয়েটস | Dunki Movie coming soon

Jahid Hasan
Dunki Movie coming soon

বিনোদন প্রেমিকদের এবং শাহরুখ ফ্যানদের জন্য রয়েছে দারুন একটি সুখবর। কারণ ডাংকি মুভি ভেঙে দিতে যাচ্ছে থ্রি ইডিয়েটস এর রেকর্ড। এমনটাই দাবি করছেন Dunki Movie এই মুভিটির পরিচালক।

ইতিমধ্যে বলিউড বাদশা শাহরুখ খানকে কেন বলা হয় তা সবাই জেনে গিয়েছেন। যেখানে বয়স ৫০ বার হলে দাদার অভিনয় শুরু করে দেয় বলিউডের অভিনেতারা পর্যন্ত সেখানে এখনো সুপার-ডুপার হিট মুভি উপহার দিচ্ছে কিং খান। ২৩ সালের পাঠান এবং জোয়ান মুভির মাধ্যমে তিনি প্রমাণ করলেন সত্যিই তিনি বলিউডের বাদশা এবং কিং খান। একের পর এক নিজের দুর্দান্ত সকল মুভি গুলো উপহার দিয়ে মন কেড়ে নিচ্ছে সকলের। সকল মুভি রেকর্ড ভেঙে দিয়েছেন তিনি বক্স অফিস কালেকশনের ক্ষেত্রে। শাহরুখ ভক্তদের জন্য অন্যতম আরেকটি মুভি আসতে চলেছে সেটি হচ্ছে ডাংকি। বর্তমানে এর শুটিং কার্যক্রম চালু হয়েছে কবে নাগাদ মুক্তি পাবে সেটি ঘোষণা করা হবে।

ডাংকি মুভি ভেঙে দিতে যাচ্ছে সকল রেকর্ড

বলিউডের অন্যতম সুপারস্টার আমির খানের অভিনীত থ্রি ইডিয়ট এখন পর্যন্ত ও জনপ্রিয়তা অর্জন করে আসছে। লাইফটাইম বক্স অফিস বলা হয় একে। কিন্তু রাজকুমার হিরানি পরিচালক বলছেন শাহরুখ অভিনীত এই মুভিটি বিগত সকল রেকর্ড ভেঙে দেবে খুব শীঘ্রই। কারণ এতে রয়েছে অত্যন্ত আধুনিক এবং ইউনিক সকল স্ক্রিপ্ট। যা দর্শককে সাময়িক সময়ের জন্য নয় দীর্ঘ সময় পর্যন্ত বিনোদন দিয়ে আসবে। এতে ঘোষণা দেওয়ার পর বলিউড পারায় প্রচুর আলোচনা হচ্ছে সত্যি কি হতে পারে এটি।

অনেকে বলছে অসম্ভব কিছু না কারণ‌ শাহরুখ খানের বিগত মুভি গুলো অনেক রেকর্ড ভেঙে দিয়েছে সুতরাং এটি অস্বাভাবিক কিছু নয়। তাই এই বিষয় নিয়ে তেমন কোন নেতিবাচক মন্তব্য এখন পর্যন্ত আসছে না। এখন কথা হচ্ছে কবে মুক্তি পাবে এই মুভিটি সেটির অপেক্ষায় রয়েছে সাধারণ ভক্তরা। আসুন আপনাদেরকে এই আর্টিকেল এর মাধ্যমে সে বিষয়টি পরিষ্কার করে দেই।

Dunki Movie Release Date

যখন পরিচালক বলেছেন ডানকি মুভি ভেঙ্গে দিতে যাচ্ছে থ্রি ইডিয়টস এর রেকর্ড তখন থেকেই সাধারণ মানুষের মধ্যে রয়েছে অন্যতম জানার ইচ্ছা। কবে এ মুভিটি রিলিজ দেওয়া হবে। তাদের অফিসিয়াল সময় অনুসারে ২২ ডিসেম্বর তারিখ মুক্তি দেওয়ার ঘোষণা করা হয়েছে। তবে এ সময়ের পরিবর্তন হতে পারে যে কোন সময়। সাধারণত নির্দিষ্ট সময়ে মুভিটি মুক্তি দেওয়া হবে বলে আশা করা হচ্ছে।

More: Tiger 3 Box Office Collection

Share This Article