ফরচুন বরিশাল জিতল বিপিএল ট্রফি ২০২৪

Jahid Hasan

কুমিল্লা ভিক্টোরিয়া আজকে হারিয়ে এবার বিপিএল ট্রফি নিয়ে গেল ফরচুন বরিশাল। আজকের এই বিপিএল ফাইনাল ম্যাচ দুর্দান্তভাবে অনুষ্ঠিত হয়েছে এবং ব্যাপক টানটান উত্তেজনা নিয়ে খেলা অনুষ্ঠিত হয়েছে। এই সম্পর্কে তুলে ধরা হবে আমাদের আজকের এই প্রতিবেদনে।

দীর্ঘ সময় পর ফরচুন বরিশাল জিতল বিপিএল ট্রফি

গতকাল সাতটা থেকে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২৪। এবারের এই আসরে অংশগ্রহণ করেছে শক্তিশালী সাতটি দল। তার মধ্যে পয়েন্ট টেবিলের দিক থেকে এগিয়ে ছিল রংপুর রেঞ্জার্স কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর কাছে সর্বশেষ সেরে তারা ছিটকে পড়ে যায় ফাইনাল ম্যাচ থেকে। আবার অন্যদিকে তাদের সে সুযোগ থাকলেও ফরচুন বরিশালের কাছে হেরে যাওয়ার পর চূড়ান্তভাবে বাদ পড়ে বিপিএল ২০২৪ ফাইনাল থেকে। এরপর অনুষ্ঠিত হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ফরচুন বরিশাল ফাইনাল ম্যাচ।

খেলা অনুষ্ঠিত হয় প্রথমে ব্যাটিং করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। প্রথম দিক থেকে চাপের মুখে থাকলে পরবর্তী সময়ে তারা মোট রান সংগ্রহ করে ১৫৪। অন্যদিকে ফরচুন বরিশাল মাঠে নেমে দুর্দান্ত পারফরম্যান্স শুরু করে যার কারণে তারা খুব দ্রুত জয়লাভ করে ২০২৪ বিপিএল ফাইনালে। আর অবশেষে তারা জয় ছিনিয়ে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স এর কাছ থেকে। এই ছিল বিপিএল ২০২৪ ফাইনাল সংক্রান্ত আপডেট খবর।

অন্যান্য প্রতিবেদন: বিপিএল ফাইনাল ম্যাচ ২০২৪

Share This Article