ময়মনসিংহ সিটি নির্বাচন ফলাফল ২০২৪

Jahid Hasan

গতকালকের ময়মনসিংহ অনুষ্ঠিত হয়ে গিয়েছে সিটি নির্বাচন। আর এরই ধারাবাহিকতায় অনেকেই এই ফলাফল দেখতে আগ্রহিত হচ্ছেন। তাদের জন্যই আমাদের আজকের এই প্রতিবেদনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। তারা দেখালে তুলে ধরা হবে মাত্র সংক্রান্ত সকল সর্বশেষ তথ্যগুলো।

ময়মনসিংহ সিটি নির্বাচন ফলাফল ২০২৪

নির্দিষ্ট সময় পর পর যেমন প্রত্যেকটি সিটি কর্পোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হয় ঠিক তেমনভাবে এবার হয়েছে ময়মনসিংহে। সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত এই ভোট প্রদান করে সাধারণ নাগরিকরা। তবে এখানে উপস্থিতি বেশকম থাকলেও পরবর্তী সময়ে উপস্থিতের পরিমাণ বৃদ্ধি পেয়ে যায়। ১২৮ টি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয় এবং তা গণনা করা হয় মধ্য রাতের মধ্যে শেষ করে।

২৮ টি ভোটকেন্দ্রের ফলাফল অনুসারে মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক (টিটু) সর্বমোট ভোট পান ১ লাখ ৩৯ হাজার ৬০৪ ভোট। আর তিনি চূড়ান্তভাবে জয় লাভ করে এবং দ্বিতীয় মেতে আবার হয়ে যাক সিটি কর্পোরেশন মেয়র। দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাদেকুল হক খান। তিনি সর্বমোট ভোট পেয়ে ৩৫ হাজার ৭৬৩ ভোট। এছাড়াও আরো অন্যান্য প্রার্থীরাও এখানে অংশগ্রহণ করেছেন। এই ছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন ফলাফল প্রসঙ্গে গুরুত্বপূর্ণ তথ্য ‌

অন্যান্য প্রতিবেদন: দারাজ কর্মী ছাটাই প্রসঙ্গ নিয়ে আলোচনা

Share This Article