বিসিবিতে থাকছেন না নাজমুল হাসান পাপন

Jahid Hasan

এবার বিসিবিতে থাকছে না নাজমুল হোসেন পাপন তার বদলে কে আসছেন বিসিবি সভাপতি হিসেবে? আর তাকে কোন মন্ত্রণালয়ে দেওয়া হচ্ছে সে বিষয় সম্পর্কে তুলে ধরা হচ্ছে এই প্রতিবেদনে।

প্রায় এক যুগ ধরে বাংলাদেশ ক্রিকেটের অর্থাৎ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন নাজমুল হোসেন পাপন। এর মধ্যে তিনি বেশ কয়েকবার আলোচনা এবং সমালোচনার শিকার হয়েছেন। তবে তিনি এবার দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন এবং সেখানে জয়লাভ করেছেন। সংসদ সদস্যপদ লাভ করেছেন। আমরা তার এই বিষয় সম্পর্কে আলোচনা করব।

বিসিবিতে থাকছেন না নাজমুল হাসান পাপন

নির্বাচনে প্রার্থী হওয়ার পরে তিনি বিপুল ভোটে জয়লাভ করেন এবং বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের দায়িত্ব পান। আর এ দায়িত্ব পালন করতে হলে তাকে অবশ্যই বিসিবির সভাপতি ছেড়ে দিতে হবে। সেই অনুষ্ঠানে তিনি এ সভাপতি পদ থেকে সরে যাবেন এবং তার বিকল্প হিসেবে নতুন বিসিবি সভাপতি কে হতে পারেন এ বিষয় নিয়ে প্রচুর আলোচনা হচ্ছে।

ধারণা করা হচ্ছে এবারের বিসিবি সভাপতি পেতে পারেন আকরাম খান। তবে এ বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে দারুন আলোচনা হচ্ছে। অন্যদিকে বেশিরভাগই আশাবাদী ছিল মাশরাফি বিন মুর্তজা কে দিয়ে তবে তাকেও দেয়া হচ্ছে না সম্ভবত এই পদ্ধতিতে। বেশী গুঞ্জন উঠেছে আকরাম খান হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। তবে এখন পর্যন্ত পরিষ্কার ভাবে এই বিষয়টি তুলে ধরা।

তামিম সাকিবের দ্বন্দ্ব নিয়ে প্রথম থেকেই বিভিন্ন ধরনের কথা উঠে আসছিল এবার আরো বেশি জোরালোভাবে হচ্ছে এটি। আর আগামী ১৯ জানুয়ারি থেকে অনুষ্ঠিত হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ অর্থাৎ বিপিএল। ইতিমধ্যে বাংলাদেশের ক্যাপ্টেন সাকিব আল হাসান তার এলাকা থেকে এসে সরাসরি প্র্যাকটিসে যোগদান করেছেন। তবে বর্তমান সময়ে বেশি আলোচনা হচ্ছে বিসিবিতে থাকছেন না নাজমুল হাসান পাপন। কে হচ্ছে বর্তমান বিসিবি সভাপতি সে বিষয় সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত করবেন ‌

আরো দেখুন: বিশাল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে মাশরাফি বিন মর্তুজা

Share This Article