প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ হয়েছে আজ

HM Mahfuj

আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হয়েছে তবে  শুধুমাত্র এখন তিন বিভাগের ফল প্রকাশ হয়েছে যাতে জানা গেছে  ৯৩৩৭ জন উত্তীর্ণ হয়েছেন সরকারি প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায়।

শিক্ষক নিয়োগ পরীক্ষায় সর্বপ্রথম তিন  বিভাগের পরীক্ষা হয় যাতে রয়েছে বরিশাল, সিলেট ও রংপুর বিভাগ এই বিভাগ গুলোর স্কুলগুলোর জন্য এ পরীক্ষা নেওয়া হয়। 

আজ বুধবার নিয়োগ পরীক্ষার রেজাল্ট বিষয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক মনীষা চাকমা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে নিয়োগ পরীক্ষার এই তথ্য জানানো হয়েছে।

কিভাবে দেখবেন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট: 

এর জন্য প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopme.gov.bd এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে www.dpe.gov.bd  ভিজিট করে সহজেই রেজাল্ট চেক করতে পারবেন। তাছাড়া আপনারা মোবাইলের এসএমএসের মাধ্যমে রেজাল্ট চেক করে নিতে পারবেন। 

আজকের এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক সহকারী শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও একাডেমিক সার্টিফিকেটের প্রাপ্ত নম্বরের ভিত্তিতে শূন্য পদের বিপরীতে চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে বলে জানানো হয়েছে।

ভাইভা বা মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পূর্ববর্তীতে জানানো হবে বলে বলা হয়েছে।

Share This Article