৫ম গনবিজ্ঞপ্তি প্রকাশ করবে হবে জানালো এনটিআরসিএ

Shaheda Jannat

শিক্ষক সংকট দূর করতে আসছে এনটিআরসিএ কর্তৃক আয়োজিত পঞ্চম গনবিজ্ঞপ্তি। ৫ম গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হলো আশা করা যায় অনেক শিক্ষা প্রতিষ্ঠানে যে শিক্ষক সংকট দেখা যাচ্ছে তা দূর হবে।

শিক্ষা প্রতিষ্ঠানগুলোর তথ্য হালনাগাদ এর কাজ চলছে আশা করা যায় শিক্ষা প্রতিষ্ঠান গুলোর তথ্য হালনাগাদ এর পর শূণ্য পদের তালিকা নেয়া হবে এবং শূণ্য পদের বিপরীতে শিক্ষক নিয়োগ দেয়ার জন্য পঞ্চম গনবিজ্ঞপ্তি প্রকাশ করবে বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ। খুব দ্রুত সময়ের মধ্যে পঞ্চম গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলে জানা যায়। মঙ্গলবার এ তথ্য জানান বেসরকারি শিক্ষক নিবন্ধন প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ এর চেয়ারম্যান সাইফুল্লাহহিল আজম।

এপ্রিল মাসের মাঝামাঝি সময়ে পঞ্চম গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে এবং এনটিআরসিএর চেয়ারম্যান বলেন আমরা এপ্রিলের মধ্যে পঞ্চম গনবিজ্ঞপ্তি প্রকাশ করতে চাই এজন্য সংশ্লিষ্ট শাখার কর্মকর্তাদের নির্দেশনা দেয়া হয়েছে। শূণ্য পদের তথ্য সংগ্রহের পর পরই পঞ্চম গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। এনটিআরসিএর চেয়ারম্যান বলেন শিক্ষা মন্ত্রী মহিবুল হাসান আমাদের দপ্তরে এসেছিলেন শিক্ষক সংকট দূর করতে দ্রুত শিক্ষক নিয়োগ পরিকল্পনার আহ্বান জানিয়েছেন। সুতরাং আশা করা যায় এপ্রিলের মধ্যে পঞ্চম গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে এবং শিক্ষক সংকট ও দূর হবে।

এছাড়াও স্কুল কলেজ ও মাদ্রাসায় শিক্ষক সংকট দূর করতে বছরে একবার নয় একাধিক বার ও গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলে জানিয়েছে এনটিআরসিএ

Share This Article