এইচএসসি পাশে বাংলাদেশ পুলিশে আবেদনের সুযোগ

Jahid Hasan

এবার প্রার্থীরা এই এইচএসসি পাশেই বাংলাদেশ পুলিশে আবেদন করতে পারবেন। আজকের বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে।

বাংলাদেশ পুলিশ বাহিনীতে অনেকেরই যোগদান করার ইচ্ছে থাকে তার মধ্যে একটি বড় বাধা রয়েছে। সেটি হচ্ছে শারীরিক যোগ্যতা এবং আরও অন্যান্য যোগ্যতা। এর মধ্যে রয়েছে প্রচুর প্রতিযোগিতা। প্রার্থীকে কয়েকটি ধাপ অতিক্রম করে এখানে পরীক্ষায় অংশগ্রহণ করতে হয় তারপর চূড়ান্তভাবে উত্তীর্ণ হওয়া লাগে। তবে প্রথম যে ধাপে তার থেকে বাদ যায় সেটি হচ্ছে শারীরিক যোগ্যতায়। কিন্তু আপনাদের সামনে আজকে যে নিয়োগ বিজ্ঞপ্তিটি আলোচনা করছি এটি হচ্ছে বাংলাদেশের পুলিশ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে। এখানে কোন শারীরিক যোগ্যতার প্রয়োজন হয় না শিক্ষা এবং কর্ম দক্ষতার মাধ্যমে এখানে চাকরি পাওয়ার সুযোগ রয়েছে। আসুন তাহলে আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সকল তথ্যগুলো দেখে নেই।

এইচএসসি পাশে বাংলাদেশ পুলিশে আবেদনের সুযোগ

এখন আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে কোন কোন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এবং কোন পদে কি কি যোগ্যতা সে বিষয়ে সম্পর্কে। আসুন তাহলে এখন আমরা এই সকল বিষয়গুলো জেনে নেই এবং গুরুত্বপূর্ণ সকল তথ্যগুলো দেখি।

পদের নাম: ডাটা এন্ট্রি অপারেটর

  • মোট পদ সংখ্যা: ২ টি।
  • বেতন: ১৬ তম গ্রেড।
  • শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি অথবা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

পদের নাম: অফিস সহায়ক

  • মোট পদ সংখ্যা: ৪টি।
  • বেতন: ২০ তম গ্রেড।
  • শিক্ষাগত যোগ্যতা: এসএসসি অথবা সমমান পরীক্ষায় পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

প্রার্থীদের অবশ্যই অনলাইন এর মাধ্যমে আবেদন করতে হবে।এইচএসসি পাশে বাংলাদেশ পুলিশে আবেদনের সুযোগ রয়েছে এখানে। আপনারা এখানে আবেদন করে ফেলুন এখনই। আবেদন প্রক্রিয়া চলমান থাকবে অনলাইনের মাধ্যমে আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত। বিস্তারিত সকল তথ্য জানতে হলে আপনারা বাংলাদেশ পুলিশ ওয়েবসাইটে প্রবেশ করুন।

More: বরগুনা ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি

Share This Article