প্রকৌশল বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা প্রসঙ্গ গুরুত্বপূর্ণ তথ্য

Jahid Hasan

গুচ্ছ ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে। বিশেষ করে প্রকৌশল বিশ্ববিদ্যালয় ভর্তির এডমিট কার্ড ডাউনলোড করার সময়সীমা রয়েছে। যে সকল শিক্ষার্থীরা প্রকৌশল বিশ্ববিদ্যালয়গুলোতে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবে তাদেরকে নির্দিষ্ট কেন্দ্রে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে। এ সম্পর্কে বিস্তারিত আরও তথ্য জানতে হলে আমাদের প্রতিবেদন শেষ পর্যন্ত পড়ুন।

প্রকৌশল বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়া প্রসঙ্গ গুরুত্বপূর্ণ তথ্য

এডমিট কার্ড সংগ্রহ করে নির্দিষ্ট নিয়মে কেন্দ্রে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে শিক্ষার্থীদের। আর তাদের পরীক্ষায় অনুষ্ঠিত হচ্ছে খুব শীঘ্রই। প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় এবার অংশগ্রহণ করছে চুয়েট, রুয়েট এবং কুয়েট। এ সকল বিশ্ববিদ্যালয়ে যারা আবেদন করেছিলেন তারা ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। তবে বর্তমান সময়ে মেধা তালিকার একটি তালিকা প্রকাশিত করা হয়েছে আর এ সকল প্রার্থীরাই পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে।

তবে পরীক্ষায় অংশগ্রহণ করার সময় অবশ্যই যে বিষয়টি দরকার সেটি হচ্ছে আসন বিন্যাস সংক্রান্ত তথ্য। যারা এই আসন বিন্যাস দেখতে আগ্রহী তারা অবশ্যই এই লিঙ্কে প্রবেশ করবেন এবং সেখান থেকে দেখে নেবেন কেন্দ্র এবং আসন বিন্যাস সংক্রান্ত যাবতীয় সকল তথ্য।

অন্যান্য প্রতিবেদন: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ ইউনিট ভর্তি

Share This Article