ঈদের শুভেচ্ছা মেসেজ, ঈদের ফেসবুক স্ট্যাটাস ও ঈদ মোবারক পিকচার ২০২৪| Eid Mubarak Status 2024

HM Mahfuj

ঈদ উপলক্ষে আপনাদের জন্য নিয়ে হাজির হয়েছি ঈদের শুভেচ্ছা মেসেজ & ঈদ মোবারক পিকচার নিয়ে।‌ আপনি কি ঈদ উপলক্ষে প্রিয়জনকে ঈদের মেসেজ, ঈদের শুভেচ্ছা স্ট্যাটাস, ঈদ এসএমএস দিতে চাচ্ছেন তাদের জন্য এ আর্টিকেলটি অত্যন্ত সহায়ক। এছাড়াও আপনারা পাচ্ছেন ঈদ মোবারক পিকচার। ‌ যেগুলোর মাধ্যমে এমএমএসও পাঠাতে পারবেন।

ঈদ হচ্ছে মুসলমানদের জন্য একটি খুশির দিন। বিশেষ করে ঈদুল ফিতর হচ্ছে আরো আনন্দের দিন মুসলমানদের জন্য। ৩০ টি রোজা পালনের পর যখন রমজানের ঈদ আসে তখন সবার মনে আনন্দের জোয়ার বয়ে যায়। তেমনভাবে এবার আসতেছে ঈদুল ফিতর ২০২৪। ‌ একজন ব্যক্তি যখন ত্রিশটি রোজা পালন করে আল্লাহ তাআলা তার উপর বরকত দান করেন। ‌এমনকি শবে কদরের রাতে তার বিগত জীবনের সমস্ত গুনাহ মাফ করার সুযোগ পেয়ে যায়। ‌ যখন মানুষ রোজা শেষে ঈদ পালন করে তখন সবার মধ্যে একটি নতুন ভাতৃত্বের সৃষ্টি হয়। এর কারণে একে অপরকে বিভিন্নভাবে শুভেচ্ছা জানাই।

ঈদের শুভেচ্ছা মেসেজ & ঈদ মোবারক পিকচার ২০২৪

বর্তমান সময় হচ্ছে টেকনোলজির যুগ।‌ এই সময় মানুষ একে অপরকে শুভেচ্ছা জানাতে পারে দূরবর্তী স্থান থেকে। ‌ এর জন্য মানুষ এখন ঈদের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস এর মাধ্যমে অথবা মেসেজের মাধ্যমে পাঠিয়ে থাকে। ‌ যারা প্রিয়জনকে এই ধরনের শুভেচ্ছা স্ট্যাটাস দিতে চাচ্ছেন তাদের জন্য নিচে সুন্দর সুন্দর ঈদ মোবারক স্ট্যাটাসগুলো তুলে ধরা হলো ‌

বাংলায় ঈদ এসএমএস ২০২৪

ঈদ অর্থ হচ্ছে আনন্দ, ঈদ মানেই অফুরন্ত খুশি। ‌এই দিনে কোন ধরনের আয়োজনের থাকেনা কমতি। তাই প্রিয় মানুষকে জানাই ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। ‌

ফুল দিয়ে সাজিয়ে রাখা হয়েছে এই মন
আসলে তুমি দুজন মিলে আনন্দ করবো আমরা সারাক্ষণ

তুমি বন্ধু আসবে বলে থাকি দরজায় দাঁড়িয়ে
ঈদে আমরা দুজন করবো একসাথে মিলে

স্বপ্ন সাজাও তুমি রঙের মেলায় জীবন, নিজের জীবনকে আনন্দ করো এই ঈদের মতোই। Eid Mubarak

৩০ টি রোজার পর ঈদ এলে আমাদের মনে খুশির জোয়ার বয়ে যায়। ‌এই ঈদ উপলক্ষে যেন এই ৩০ দিন নামাজ রোজার মতোই সারা জীবন আল্লাহর ইবাদত করতে পারে। ঈদের শুভেচ্ছা নিও বন্ধু।

সিয়াম অর্থ বিরত থাকা। ‌ রমজানের মাসটি যেমন সকল পাপ কাজ থেকে বিরত থেকেছো তেমনভাবেই সারা জীবন পাপ মুক্ত থাকো। ‌ তাই দোয়া করি তোমার জন্য। ‌ঈদ মোবারক।

নতুন পোশাকের নতুন সাজ, সারাটি দিন আনন্দে কাটবে। বন্ধুদের জানাচ্ছি তাই ঈদের শুভেচ্ছা।

ঈদ মোবারক ছন্দ ২০২৪

ছন্দ মানুষের অতি প্রাচীনকাল থেকেই পছন্দ হয়ে আসছে। ‌ বিভিন্ন মানুষ ছন্দ লিখতে পছন্দ করে বর্তমানেও। তাই অনেকে ঈদের শুভেচ্ছা গুলো ছন্দ আকারে পাঠাতে পছন্দ করে প্রিয় মানুষদের। ‌ যারা ঈদের শুভেচ্ছা ছন্দ করছেন তারা নিচে থেকে ভালোভাবে দেখে তা ফেসবুক ঈদ মোবারক স্ট্যাটাস হিসেবেও ব্যবহার করতে পারবেন।

সবার মুখে হাসি ফুটুক ঈদের আনন্দে। ‌ তেমনভাবেই তোমার জীবন কাটুক এই সুখময় ভাবে।

ইলিশ মাছের হচ্ছে ত্রিশ কাটা, বোয়াল মাছের থাকে দাড়ি, ঈদের দিন নিমন্ত্রণ রইল আমার বাড়ি।

আপনার সারাটি বছর এবং সারাটি জীবন এভাবেই যেন সুখময় কাটুক। ঈদের শুভেচ্ছা রইল ঈদ মোবারক।

মেঘলা আকাশে রয়েছে মেঘলা দিন, বন্ধু তুমি আসবে ঈদের দিন।

তোমায় কোনদিন খোঁজ না নিলেও ভুলবো না আমি ঈদের দিন। রাখবো তোমায় মনে সারা জীবন এবং প্রতিটি দিন। প্রিয়তমার ঈদ মোবারক।

ফুল সুবাস দিয়ে চুরি করেছো তুমি আমার মন, মনে রাখব তোমাকেই এই আজীবন। তোমার সাথে কাটাতে চাই সারাটি জীবন। ঈদ মোবারক। ‌

ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস ২০২৪

ঈদের একটি আলোচনার বিষয় হচ্ছে ঈদ মোবারক ফেসবুক স্ট্যাটাস নিয়ে। ‌এখন বেশিরভাগ মানুষই ফেসবুক ব্যবহার করে থাকে। ফেসবুকে মোবারক স্ট্যাটাস এর মাধ্যমে একসাথেই অনেক জনের ঈদের শুভেচ্ছা বার্তা পাঠানো যায়।‌ এখন আপনাদের সামনে তুলে ধরব সেরা ফেসবুক স্ট্যাটাস গুলো।

চিঠি দিয়ে নয় ফুল দিয়ে নয়, গভীর থেকে আমার ফেসবুক ফ্রেন্ডদেরকে জানাচ্ছি ঈদ মোবারক।‌

আমার ফ্রেন্ডলিস্টে অনেকেই রয়েছে চেনা আবার অনেকেই রয়েছে অচেনা। ‌তবে প্রত্যেক মুসলিম ভাই বোনদের জানাচ্ছি পবিত্র ঈদের শুভেচ্ছা। Eid Mubarak

সারা জীবন যেন আপনাদের সাথে এভাবেই ঈদের আনন্দ মুহূর্তগুলো কাটিয়ে দিতে পারে। ‌ সবাই যেন একসাথে আরো দীর্ঘদিন বেঁচে থাকতে পারে এই কামনাই রইল এই ঈদ উপলক্ষে। ‌

মানুষ চেনা হোক অচেনা হোক আমরা সবাই ফেসবুক ফ্রেন্ড। ‌ কোনদিন দেখা না হলেও আমাদের প্রতি রয়েছে একটি গভীর ভালোবাসা। ‌সেই ভালোবাসা থেকেই ফেসবুকবাসীদের জানাচ্ছি ঈদ মোবারক এর শুভেচ্ছা।

শুধু কাছে থাকলে আপন হয় না দূরে থেকেও মানুষ আপন হয়ে যায়। ‌যে যেখানে অবস্থান করেন না কেন সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা।

ফানি ঈদ সালামি মেসেজ

ঈদের দিন অনেকেই সালামি নিয়ে থাকে। ‌বিশেষ করে ছোটরা বড়দের থেকে এই আবদারটাই ছাড়তে চায় না। বিভিন্নভাবে বড়দের কনভেন্স করে সালামি নিয়ে থাকে। ‌কনভেন্স পদ্ধতি বিভিন্ন প্রকারের হয়ে থাকে। তবে বর্তমান বেশির ভাগই মজার ফানি ঈদ সালামি স্ট্যাটাস দিয়ে নিয়ে নেয়। চলুন এমন কিছু ঈদ সালামি মেসেজগুলো দেখে নেই। ‌

ঈদ এল জগতে,
সালামি দেন বিকাশে

টাকা থাকে পকেটে
সালামি আপনি দিবেন রকেটে

ঈদ এলো জগতে
এখন সালামি দেন নগদে

উপরের এই ঈদের শুভেচ্ছা মেসেজ & ঈদ মোবারক আপনার প্রিয় জনকে ঈদের শুভেচ্ছা, আজকে ঈদের শুভেচ্ছা, শুভেচ্ছা খুদে বার্তা হিসাবে পাঠাতে পারবেন। আরো এই স্ট্যাটাস সম্পর্কে জানতে এবং অন্যান্য শুভেচ্ছা বার্তাগুলো পেতে আর্টিকেলের নিচের অংশ দেখুন।

ঈদের শুভেচ্ছা ব্যানার কোথায় পাবো?

উপরে থেকে যেকোনো একটি ছবির ডাউনলোড করে তা আপনি ঈদের শুভেচ্ছা ব্যানার হিসেবে ব্যবহার করতে পারবেন।

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন কিভাবে করতে হয়?

এ বিষয়ে খুব শীঘ্রই আমাদের ওয়েবসাইটে আর্টিকেল দেওয়া হচ্ছে। তাই আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন।

কপিরাইট ফ্রি ভাবে ফেসবুকে আপলোড করতে পারব?

হ্যাঁ অবশ্যই পারবেন ‌

Share This Article