হাতিরপুলে ভবনে আগুন,‌ নেভানোর কাজ করছে ফায়ার সার্ভিস ৭ ইউনিট

Jahid Hasan

রাজধানীর হাতিরপুল সংলগ্ন কাঁচা বাজারে আগুন লেগেছে। সেখানে আগুন নেভানোর কাজে কাজ করছে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট। কিভাবে আগুন লেগেছে এবং ক্ষয়ক্ষতির পরিমাণ এই বিষয় সম্পর্কে তুলে ধরা হবে আমাদের আজকের এই প্রতিবেদনে। যাতে করে আপনারা এই প্রতিবেদনের মাধ্যমে উক্ত বিষয়ের সকল ধারণা এবং সকল বিষয়গুলো জানতে পারেন এক মুহূর্তেই।

হাতিরপুলে ভবনে আগুন,‌ নেভানোর কাজ করছে ফায়ার সার্ভিস ৭ ইউনিট

গতকাল ৬টা ৫ মিনিটে এই আগুন লাগার ঘটনা ঘটে এমনটাই সূত্রপাত জানা যায় ওখানকার উপস্থিত মানুষের কাছ থেকে। আগুন লাগার সাথে সাথে ফায়ার সার্ভিসকে ফোন দেওয়া হয় এবং জানানো হয় উক্ত বিষয়। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের লোকজন আসে এবং তাদের সর্বমোট সাতটি ইউনিট এই আগুন নেভানোর কাজে নিয়োজিত থাকে। মূলত এই আগুনটি লেগেছে উক্ত ভবনের ছয় তলা বাস কমপ্লেক্সে। প্রথম দিকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট এখানে কাজ করেন কিন্তু যখন আগুনে তীব্রতা বৃদ্ধি পেয়ে যায় আরো তিন ইউনিট বাড়ানো হয়। খুব দ্রুত তারা দক্ষতার সাথে আগুন নিয়ন্ত্রণে আনে ‌

তবে কি কারনে অথবা কিভাবে আগুন লেগেছে তা এখনো জানা সম্ভব হয়নি। রাত ৮ টা ১৫ মিনিটের দিকে এই আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। তবে এখন পর্যন্ত কোনো হতাহতের ঘটনা সম্পর্কে জানা যায়নি। ধারণা করা হচ্ছে এই আগুন লাগায় কোন মানুষ নিহত হলে এবং আহতর পরিমাণও একদম কম।

অন্যান্য প্রতিবেদন:

Share This Article