ফেসবুক একাউন্ট হ্যাক থেকে বাঁচার উপায়

Jahid Hasan

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হবে ফেসবুক একাউন্ট হ্যাক থেকে বাঁচার উপায় কিভাবে ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করতে হয় সে বিষয় সম্পর্কে। তাহলে দেরি না করে আমরা সরাসরি আলোচনা চলে যাই।

আমাদের মধ্যে অনেকেই ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে থাকেন। তাদের মধ্যে অনেকেই ফেসবুক একাউন্ট হ্যাক করতে চান। এমন অনেকে রয়েছে যারা প্রিয়জনের গার্লফ্রেন্ডের ফেসবুক অ্যাকাউন্ট আইডি হ্যাক করার জন্য অস্থির হয়ে আছে। তাদের জন্য আমাদের এই আর্টিকেলটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।

ফেসবুক একাউন্ট হ্যাক করার নিয়ম

আপনি যদি আপনার প্রিয়জনের F acebook অ্যাকাউন্ট হ্যাক করতে চান তাহলে এক্ষেত্রে যদি তার মোবাইল হাতে নিতে পারেন। প্রায় শতভাগ নিশ্চিত আপনি ফেসবুক আইডি হ্যাক করতে পারবেন। আসুন দেখি কিভাবে আপনারা হ্যাক করবেন।

প্রথম পদ্ধতি

প্রথমে আপনার প্রিয়জনের মোবাইলটি হাতে নিন। গুগল ক্রোমে প্রবেশ করুন। সেখানে থ্রি ডট মেনু দেখতে পারবেন। এই অপশনে প্রবেশ করার পর সেখানে রয়েছে Password Manager. এখন এই অপশনে প্রবেশ করতে হবে।

এই অপশনে প্রবেশ করার পর Facebook নামের একটি অপশন পাবেন। এরপর এই অপশনে গিয়ে ওই অ্যাকাউন্টের পাসওয়ার্ড দেখতে পারবেন। এভাবেই মূলত facebook অ্যাকাউন্ট হ্যাক করতে হয়।

দ্বিতীয় পদ্ধতি

আরেকটি যে পদ্ধতি রয়েছে সেটি হচ্ছে ফিশিং সাইট ব্যবহার করে। বর্তমানে অনলাইনে বিভিন্ন ধরনের ফিশিং সাইট রয়েছে। এই সকল ওয়েবসাইটে অ্যাকাউন্ট খুলে সেখান‌ থেকে লিংক কপি করুন। এরপর আপনি যার ফেসবুক আইডি হ্যাক করতে চাচ্ছেন তাকে পাঠিয়ে দিন। যদি ওই ব্যক্তি তার মোবাইল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে তাহলে সঙ্গে সঙ্গে আপনার কাছে সকল তথ্যগুলো চলে আসবে।

এটি হচ্ছে ফেসবুক একাউন্ট হ্যাক করার নিয়ম। এরকম সকল টিপস এবং ট্রিক্স গুলো পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকা নিয়মিত পড়বেন।

আর হ্যাঁ অবশ্যই সকল হ্যাকিং গুলো শিখতে হলে আমাদের পত্রিকার নোটিফিকেশন অন করে রাখুন। যে কোন প্রতিবেদন প্রকাশিত হওয়া মাত্রই আপনার কাছে নোটিফিকেশন চলে যাবে এবং সবার আগে তা জানতে পারবেন।

Read: ফেসবুক রিলস থেকে ইনকাম করার উপায়

Share This Article