ইত্যাদি আজকের পর্ব দেখার নিয়ম | Ityadi Today episode watch

Jahid Hasan

এই প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে ইত্যাদি আজকের পর্ব দেখার নিয়ম সম্পর্কে। যারা মিস হওয়া পর্ব সঙ্গে সঙ্গে দেখতে চান তারা অবশ্যই আমাদের এ প্রতিবেদন করে নিবেন। কারণ এই প্রতিবেদনের তুলে ধরা হচ্ছে কিভাবে ইত্যাদির বিভিন্ন পর্ব দেখবেন সে বিষয়ে সম্পর্কে।

বাংলাদেশের জনপ্রিয় বিনোদন অনুষ্ঠানের মধ্যে অন্যতম একটি হচ্ছে ইত্যাদি। প্রায় দুই দশকের অধিক সময় ধরে এই অনুষ্ঠান পরিচালনা হয়ে আসছে। ছোট থেকে পর্যন্ত সকালেই এই বিনোদন অনুষ্ঠানটির উপভোগ করতে দারুন পছন্দ করে থাকেন। বিটিভিতে এই অনুষ্ঠান প্রত্যেক মাসের শেষ বৃহস্পতিবারে দেখানো হতো। এখনো দেখানো হয় কিন্তু তবে অনেকে টিভি দেখা থেকে বিরত থাকে যার কারণে অনেক পর্ব গুলো মিস করে ফেলেন। এই মিস হওয়া পর্ব দেখতে চান তারা অবশ্যই নিচের আর্টিকেল শেষ পর্যন্ত পড়ুন এবং সেখান থেকে দেখে নিন।

ইত্যাদি আজকের পর্ব দেখার নিয়ম

এই বিনোদন অনুষ্ঠান চলে আসছে হাজার ১৯৮৯ সাল থেকে। এর উপস্থাপনায় রয়েছে জনপ্রিয় অভিনয় শিল্পী হানিফ সংকেত। দীর্ঘ সময় ধরে তিনি এখানে উপস্থাপনা করে আসছে। আরো বেশি জনপ্রিয়তা অর্জন করেছে এটি। এ অনুষ্ঠানে তুলে ধরা হয়েছে বিভিন্ন ধরনের সাংস্কৃতিক নিয়ম-কানুন এবং পাশাপাশি দক্ষ সকল অভিনেতা তারা অভিনয়। এছাড়াও দেখানো হয়েছে বিভিন্ন ধরনের বিচিত্রা অনুষ্ঠান এবং গ্রামের প্রান্ত থেকে তুলে আনা হয় বিভিন্ন দক্ষ লোকদেরকে।

Ityadi Today episode watch

এখন আমরা জানবো কিভাবে আপনারা ইত্যাদির বিভিন্ন পর্বগুলো দেখতে পারবেন। এই টিভি প্রোগ্রামটি পরিচালনা করা হয়ে থাকে ফাগুন মিডিয়ার মাধ্যমে। আর তাদের youtube চ্যানেল রয়েছে সেখানে এ পর্যন্ত যতগুলো ইত্যাদি প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে সবগুলোই সেখানে রয়েছে। চাইলে তাদের এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে সরাসরি ইত্যাদির আজকের পর্ব দেখতে পারবেন। তাদের ইউটিউব চ্যানেলের লিংক উপরে দেয়া হলো। লিংকে প্রবেশ করে সরাসরি আপনারা তাদের youtube চ্যানেলে প্রবেশ করতে পারবেন।

মূলত উপরের এই পদ্ধতিতে ইত্যাদির আজকের পর্ব দেখতে হয়। আরো অন্যান্য মুভি এবং নাটকগুলো দেখার নিয়ম সম্পর্কে জানতে অবশ্যই আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করবেন ‌

More: হ্যাপি নিউ ইয়ার মেসেজ ২০২৪

Share This Article