জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় সেরাদের তালিকা

Jahid Hasan

এবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিভিন্ন ইউনিটের ফলাফল প্রকাশিত করা হয়েছে। প্রত্যেক বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার ফলাফল ঘোষণা করার পর সেরাদের তালিকা তুলে ধরা হয়ে থাকে। যাতে করে একজন ব্যক্তি জানতে পারে অথবা সকলেই জানতে পারেন যে ওই বিশ্ববিদ্যালয়ের সেরা ভর্তি তালিকায় কে প্রথমে রয়েছে এবং অন্যান্য বিষয়গুলো।

ভর্তি পরীক্ষায় সেরাদের তালিকা

বর্তমান পর্যন্ত এ, বি এবং সি ইউনিটের ফলাফল প্রকাশিত করা হয়েছে। পূর্বের তুলনায় এবার দুর্দান্ত প্রতিযোগিতা বেশি হয়েছে এবং প্রত্যেকে শক্তিশালী সে বিষয়টি জানলে দেওয়া হয়েছে। যদি গড় হিসাব করা হয় তাহলে প্রতিটি সিটের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেছে প্রায় ৬০ জন করে শিক্ষার্থী। সকল ইউনিটের ফলাফল হিসাব অনুযায়ী দেখা গিয়েছে নিচের তালিকা অনুসারে সেরা শিক্ষার্থীরা।

ছেলেদের মধ্যে সর্বোচ্চ নাম্বার পেয়েছে অভিজ্ঞান পদ্মার। তিনি মোট পেয়েছেন ৯৪.৬ স্কোর আর মেয়েদের তালিকায় আছে রুবাইয়া সুলতানা তার স্কোর হচ্ছে ৯০.২। অর্থাৎ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২৪ সালের সেরা স্কোর পেয়েছে এই দুইজন ছেলেদের একজন মেয়েদের অন্যজন। এছাড়াও বি ইউনিটের প্রথম হয়েছে তহিদুল ইসলাম এবং ছাত্রীদের মধ্যে প্রথম হয়েছেন মারিয়া জাহান। আরো অন্যান্য ইউনিটের ফলাফল হাতে আসা মাত্রই আপনাদেরকে আবেদনে ধরে আমরা জানিয়ে দেবো।

অন্যান্য প্রতিবেদন: জাতীয় বিশ্ববিদ্যালয়ের পিজিডি ভর্তি ২০২৪

Share This Article