প্রাথমিক সহকারী শিক্ষক দ্বিতীয় ধাপের পরীক্ষার সময়সূচি ২০২৪

Shaheda Jannat

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত হতে যাচ্ছে এছাড়া ও প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের ইতিমধ্যে শেষ হয়েছে কেবল ভাইভা পরীক্ষা রয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ তাই প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের ভাইভার সময়সূচি প্রকাশ করা হবে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারি মাসের ২ তারিখ আর বেশি দিন নয় তাই যারাই প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দ্বিতীয় ধাপের দিবেন সবাই অত্যন্ত গুরুত্বের সহিত অযথা সময় নষ্ট না করে পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন কেননা পরিশ্রম করলে পরিশ্রমের ফল কখনও বৃথা যাবেনা একদিন না একদিন সাফল্য অর্জন করবেন ইনশাআল্লাহ।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত হবে ফেব্রুয়ারি মাসের ২ তারিখ ২০২৪

২০২৪ এর প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা দ্বিতীয় ধাপের পরীক্ষা যে তিনটি বিভাগে অনুষ্ঠিত হবে তা হলো রাজশাহী, খুলনা ও ময়মনসিংহ।

প্রিয় চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা চিন্তার কোন কারন নেই কেননা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রথম ধাপের প্রশ্নপত্র অনেক সহজ হয়েছে আশা করি আপনাদের ও অর্থাৎ দ্বিতীয় ধাপের প্রাইমারির পরীক্ষা পাও অনেক সহজ হবে তবে সহজ হবে ভেবে বসলে হবেনা মনযোগ সহকারে মন দিয়ে রুটিন মাফিক পড়লে অবশ্যই পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেন। সাধারণ জ্ঞান , বাংলা বিষয়ের উপর , ইংরেজি বিষয়ের উপর সাম্প্রতিক বিষয়াদি আন্তর্জাতিক বিষয়াবলী খেলাধুলা বিষয়ক ও গনিত এর উপর ভালো ধারনা থাকতে হবে। সবার জন্য রইল শুভ কামনা সবার মনের আশা পূরন হোক এই কামনা।

আরোও পড়ুন: প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জন্য নতুন খবর

Share This Article