রাজশাহী বিশ্ববিদ্যালয় সি ইউনিট ভর্তি ফলাফল ২০২৪

Jahid Hasan

আজকে অনুষ্ঠিত হলো রাজশাহী বিশ্ববিদ্যালয় সি ইউনিট ভর্তি পরীক্ষা। এবারের এই ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করছে প্রায় কয়েক হাজার শিক্ষার্থী। আরে এর ফলাফল দেখার জন্যই অপেক্ষা করছে সবাই।

রাবি সি ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল ২০২৪

এই ইউনিটে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বেশ কয়েকটি ধাপে। অর্থাৎ বিভিন্ন শিল্প অনুসারে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে পাঁচ মার্চ রোজ মঙ্গলবার। মোট আসন সংখ্যা হচ্ছে সি ইউনিট এ ১৫৯৭টি। এর বিপরীতে শিক্ষার্থীরা আবেদন করেছিলেন অনলাইনে। আর মোট আবেদনকারীর সংখ্যা হচ্ছে ৭৬ হাজার ৩৫৪ জন। সে অনুসারে দেখা যাচ্ছে প্রতি সিট এর বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছে ৪৭ জন শিক্ষার্থী। আর এ প্রতিদ্বন্দ্বিতায় যারা টিকতে পারবে তারাই পরবর্তী ধাপে পরীক্ষা অংশগ্রহণ করবে এবং চূড়ান্তভাবে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পরেই এডমিশন পাবে।

যারা এর ফলাফল দেখতে এক আগ্রহী তারা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এডমিশন অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এখানে শিক্ষার্থীরা তাদের রোল নম্বর এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করলে ফলাফল দেখতে পারবেন। এছাড়াও তাদের ফলাফল পিডিএফ আকারে প্রকাশিত করা হবে। সেখান থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সি ইউনিট ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখতে পারবেন একজন শিক্ষার্থী।

অন্যান্য প্রতিবেদন- ডিগ্রি ৩য় বর্ষ রেজাল্ট দেখার নিয়ম ২০২৪

Share This Article