রমজানে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান কতদিন খোলা থাকবে?

Jahid Hasan

শিক্ষা প্রতিষ্ঠান সম্পর্কে রমজানের নোটিশ দেওয়া হয়েছে। এ বিষয় সম্পর্কে আমাদের পরবর্তী আর্টিকেলে বিস্তারিত আলোচনা করা হয়েছে। বা সেই আর্টিকেল দেখতে আগ্রহী তারা আমাদের নিচে দেওয়া প্রতিবেদনের প্রবেশ করেন এবং সেখান থেকে দেখে নিন। তবে আমাদের এই প্রতিবেদনে তুলে ধরা হবে রমজানে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান সংক্রান্ত নোটিশ। চলুন আমরা নিজে থেকে এই নোটিশ জেনে নেই আমরা।

রমজানে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান কতদিন খোলা থাকবে

বাংলাদেশে বিভিন্ন থাকলে অন্যতম একটি বোর্ড হচ্ছে কারিগরি শিক্ষা বোর্ড। বাংলাদেশের যতগুলো ছোট বড় সরকারি বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে তার সবগুলো এই বোর্ডের অধীনে। সাধারণ বোর্ডগুলোতে বিভিন্ন ধরনের রমজান সংক্রান্ত। তবে এবার কারিগরি বোর্ড রমজান নিয়ে একটি বিশেষ নোটিশ প্রকাশ করেছে। আর এই নোটিশ হচ্ছে আগামী ১০ মাস থেকে 24 মাস পর্যন্ত মোট ১৫ দিন সরকারি বেসরকারি সকল কলেজ গুলোর কার্যক্রম বন্ধ থাকবে। আর মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরে প্রজ্ঞাপন অনুযায়ী আগামী সাত মাস থেকে ১৮ এপ্রিল পর্যন্ত টানা ছুটির ঘোষণা করে দেওয়া হয়েছে। অর্থাৎ প্রায় এক মাসের বেশি ছুটি থাকবে মাদ্রাসা গুলো।

আশা করি এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা রমজানে কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান কত দিন খোলা থাকবে সে বিষয় সম্পর্কে সকল ধারণা পেয়েছেন। আরো অন্যান্য অফিসিয়াল সকল নোটিশ পেতে হলে অবশ্যই আমাদের পত্রিকার আপডেটের সঙ্গে থাকবেন।

অন্যান্য প্রতিবেদন- রমজানের সরকারি অফিসের সময়সূচি ২০২৪

Share This Article