সাকিব আল হাসানের মোট সম্পত্তির পরিমাণ

Jahid Hasan

যখন থেকেই সাকিব আল হাসান নির্বাচনে নেমেছেন তখন থেকেই অনেকের জানার ইচ্ছে সাকিব আল হাসানের মোট সম্পত্তির পরিমাণ কত। যদিও এখনো পরিপূর্ণ ধারণা পাওয়া যায়নি তবে যতটুকু জানতে পেরেছি ততটুকুই আপনাদের সামনে তুলে ধরা হবে।

বাংলাদেশের অন্যতম একটি ক্যাপ্টেন হচ্ছে সাকিব আল হাসান। তিনি বিশ্বসেরা অলরাউন্ডার ছিলেন একটি ইতিহাসের দীর্ঘ সময় ধরে। তিনি তার সকল সময় আলোচনার শীর্ষে থাকে ক্রিকেট প্রাণ থেকেই। বর্তমানে তিনি ভিন্ন হয়ে গেছেন রাজনৈতিক প্রাঙ্গনে এসে। তিনি মাগুরা এক আসন থেকে নমিনেশন জমা দিয়েছিলেন নৌকার জন্য। সেখান থেকে থাকে নৌকা মার্কায় মনোনয়ন দেওয়া হয়। এরপর থেকে তিনি নির্বাচনে প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েন। বর্তমান সময়ে তিনি সেই কাজেই ব্যস্ত রয়েছেন বেশিরভাগ সময়। একটি বিষয় দেখা যাচ্ছে লাইনে খেলা থেকে বেশ দূরত্বে অবস্থান করছেন।

সাকিব আল হাসানের মোট সম্পত্তির পরিমাণ

মনোনয়ন পত্র পাওয়া মাত্রই তিনি নির্বাচন নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। কিন্তু সেখানে উল্লেখ করতে হয় তার মোট সম্পদের পরিমাণ এবং বিভিন্ন ধরনের ব্যাংক সম্পর্কে। এখান থেকে যে তথ্যগুলো পাওয়া গেছে এখন আমরা সেই তথ্যগুলোই আপনাদের সামনে উপস্থাপন করছি। যাতে করে আপনারা এই বিষয় সম্পর্কে পরিপূর্ণ ধারণা পেয়ে যান।

সেখানে তিনি উল্লেখ করেছেন তিনি একজন ক্রিকেটার এবং তার পেশাই এটি। তার বার্ষিক আয় উল্লেখ করা হয়েছে ৫ কোটি ৩২ লক্ষ টাকা। বছর ২৩ লক্ষ টাকা আসে তার ব্যাংক আমানত থেকে। ব্যাংক এবং সকল সম্পদ মিলিয়ে তিনি দেখান তার হয়েছে ১১ কোটি ৫৬ লক্ষ টাকা এবং বিদেশে রয়েছে ২৪ হাজার ডলারের মত। এছাড়াও রয়েছে 25 ভরি স্বর্ণ এবং ১৩ লক্ষ টাকার ইলেকট্রনিক্স পণ্য। হলফনামায় আরেকটি কথা উল্লেখ করা হয়েছে সেটি হচ্ছে তার ঋণ রয়েছে ৩১ কোটি ৯৮ লক্ষ টাকা। শেয়ার বাজারে তার 43 কোটি 63 লক্ষ টাকা বিনিয়োগ রয়েছে। গণমাধ্যমের কাছে চলে এসেছে এমনটাই। এই ছিল সাকিব আল হাসানের মোট সম্পত্তির পরিমাণ তার হিসাব অনুযায়ী।

Also: অবৈধ ঘোষণা করলো মাহিয়া মাহির মনোনয়নপত্র

Share This Article