Samsung Galaxy F14 এবার আসছে 5G নিয়ে

Jahid Hasan

যারা ২০ হাজার টাকার মধ্যে স্যামসাং মোবাইল দিতে চাচ্ছেন তাদের জন্য সেরা একটি মোবাইল হচ্ছে Samsung Galaxy F14 5G. কারণ এই মূল্যের মোবাইলের সকল দুর্দান্ত পারফরম্যান্স দেওয়া হচ্ছে এই মডেলে। চলো তাহলে এই মডেলের মোবাইলের কনফিগারেশন দেখে নেই আমরা নিচে থেকে।

প্রথমে যে আকর্ষণীয় বিষয় হচ্ছে সেটি হচ্ছে এই মোবাইলে রয়েছে‌ 5G Internet Speed ব্যবহারের সুযোগ। যা এ মূল্যের অন্যান্য মোবাইলে পাওয়া প্রায় অসম্ভব। এছাড়াও দেয়া হচ্ছে ৬ জিবি রেম এবং ১২৮ জিবি রোম‌‌। এছাড়াও প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে Exynos 1330 (5nm)। যার মাধ্যমে একজন ব্যবহারকারী সাধারণভাবে ব্যবহার থেকে শুরু করে গেমিং পর্যন্ত করতে পারবেন। মোবাইলটি গরম হওয়ার সম্ভাবনা একদমই কম।

Samsung Galaxy F14 5G Price in Bangladesh 18,500 Taka

২০২৩ সালের মার্চ মাসে এ মোবাইলটি রিলিজ হলেও মার্কেটে এটি অ্যাভেলেবল রয়েছে বর্তমান সময়ও। আরেকটি আকর্ষণীয় ব্যাপার হচ্ছে এতে ব্যবহার করা হয়েছে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা। যার মাধ্যমে একজন ব্যবহারকারী দুর্দান্ত সকল ছবিগুলো তুলতে পারবেন। এ ছাড়া মোবাইলটি ব্যবহার করার জন্য দেওয়া হয়েছে ৬০০০ এমএইচ এর শক্তিশালী ব্যাটারি। একবার চার্জ দিলে দীর্ঘ সময় পর্যন্ত এই মোবাইল ব্যবহারকারী মোবাইলটি চালাতে পারবেন। যদি ২০ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল দিতে চান তাহলে অবশ্যই এই মডেলের বাইক নিতে পারেন আপনারা।

অন্যান্য প্রতিবেদন- Samsung S24 Ultra Used কিনুন কম দামে

Share This Article