হজ্জ করতে সৌদি আরবে পাড়ি জমালেন ঢাকাই শোবিজের এক নম্বর নায়ক শাকিব খান

HM Mahfuj

মঙ্গলবার দুপুর ৩:৩০ মিনিটে একটি ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মক্কার উদ্দেশ্যে রওনা হন ঢাকাই শোবিজের এক নম্বর তারকা শাকিব খান। যিনি বাংলাদেশের শীর্ষ একজন নায়ক। যিনি 247 টিরও বেশি সিনেমা করেছেন।হজশেষে মক্কা থেকে আগামী সপ্তাহের বুধবারে ঢাকায় শাকিব খান।

ঢাকা থেকে তিনি সরাসরি ভারতে যাবেন তার অভিনীত দরদ সিনেমার অংশ নিতে । তারপর তিনি বাংলাদেশে ফিরে তার অভিনীত রাজকুমার সিনেমার শুটিংয়ে অংশ নিবেন।

২০২৩ সালটা বেশি একটা ভালো কাটেনি শাকিব খানের। বহু আলোচনা সমালোচনার সম্মুখীন হতে হয়েছে । এইসব সমালোচনা আলোচনা সবকিছুকেই বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শাকিব খান তার অভিনীত প্রিয়তমা দিয়ে নতুন করে সিনেমা জগত শুরু করেছিলেন। প্রিয়তমা সিনেমার পরিচালক হিমেল আশরা ফ এবং প্রযোজক এরশাদ আদনান এই সিনেমাটি দিয়ে ৪৩ কোটি টাকার ব্যবসা করেন।

শাকিব খানের অভিনীত রাজকুমার সিনেমাটি এবছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে। পরিচালক অনন্য মাহমুদের পরিচালনায় সাকিব খানের অভিনয়ে করা সিনেমা দরদ মুক্তি পাবে এ বছর মার্চ মাসে।

তাছাড়াও রায়হান রাফির পরিচালনায় পরিচালিত এবং শাকিব খানের অভিনয়ে অভিনীত তুফান সিনেমাটি এ বছরের ডিসেম্বর মাসে মুক্তি পাবে।

Share This Article