টাঙ্গাইল জেলার রমজানের ক্যালেন্ডার ২০২৪

Jahid Hasan

এই প্রতিবেদনে এখন উল্লেখ করা হচ্ছে টাঙ্গাইল জেলার রমজানের ক্যালেন্ডার সম্পর্কে। অর্থাৎ এই প্রতিবেদনে একজন পাঠক জানতে পারবেন Tangail Ramadan Calendar 2024 সম্পর্কে। চলুন তাহলে দেখে নেই আমরা এই ক্যালেন্ডার সম্পর্কে আরও বিস্তারিত তথ্য।

বর্তমান চলমান রয়েছে রমজান মাস। আর এই রমজান উপলক্ষে নিয়মিত রোজা পালন করছে বাংলাদেশের মুসলমানরা। কে আর এ রমজান পালনে যে গুরুত্বপূর্ণ বিষয় সেটি হচ্ছে সঠিক সময় ইফতার গ্রহণ করা এবং সঠিক সময়ে সেহরি গ্রহণ করা। ভৌগলিক অবস্থান অনুসারে বাংলাদেশে এক এক জায়গায় একই সময় সেহেরি হয়ে থাকে। তবে আজকে আমরা জানবো এই টাঙ্গাইল জেলার সেহরি এবং ইফতারের সময়সূচি সম্পর্কে। যার মাধ্যমে একজন সাধারণ পাঠক জানতে পারবেন কখন কখন ইফতার করতে হবে এবং কোন সময়ের মধ্যে সে বিষয় সম্পর্কে। চলুন তাহলে এখন আমরা সরাসরি আলোচনার মূল প্রসঙ্গের মধ্যে।

টাঙ্গাইল জেলার রমজানের ক্যালেন্ডার ২০২৪

প্রতিটি জেলার মতো টাঙ্গাইল জেলায় বসবাস করে প্রায় কয়েক লক্ষ মুসলমান। যারা নিয়মিত রোজা রাখে এবং আমার আদায় করে থাকেন। টাঙ্গাইল জেলা অবস্থান করছে ঢাকা বিভাগে। ঢাকা বিভাগের ক্যালেন্ডারের সাথে অনেকাংশ মিল রয়েছে এই জেলার ইফতার এবং সেহরীর সময়। নিচে দেওয়া হল টাঙ্গাইল জেলার এই রমজান উপলক্ষে সেহরি ও ইফতারের সময়সূচি সম্পর্কে।

আপনারা যারা আরও অন্যান্য জেলার রমজানের ক্যালেন্ডার দেখতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের পত্রিকার ইসলামিক ক্যাটাগরি দেখুন। এই ক্যাটাগরিতে শেয়ার করা হয়ে থাকে রমজান নামাজ এবং ইসলাম সংক্রান্ত যাবতীয় সকল বিষয়গুলো।

অন্যান্য প্রতিবেদন: চট্টগ্রাম জেলা রমজানের ক্যালেন্ডার ২০২৪

Share This Article