চবি সি ইউনিট ভর্তি ফলাফল ২০২৪

Jahid Hasan

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ইউনিট থাকলে অন্যতম একটি গুরুত্বপূর্ণ সি ইউনিট। গত ৯ মার্চ অনুষ্ঠিত হচ্ছে এই ইউনিটের পরীক্ষা। পরীক্ষায় অংশগ্রহণ করার পর থেকেই শিক্ষার্থীদের যে বিষয়টি জানার আগ্রহ দেখা দিচ্ছে সেটি হচ্ছে ফলাফল। আজকে এই ফলাফল সংক্রান্ত বিষয় নিয়েই আলোচনা করা হচ্ছে।

চবি সি ইউনিট ভর্তি ফলাফল ২০২৪

চট্টগ্রাম ইউনিভার্সিটি সি ইউনিটের মোট আসন সংখ্যা হচ্ছে ৬৪০ টি। কিন্তু এই আসনের বিপরীতে শিক্ষার্থীরা আবেদন করেছিলেন ১৭ হাজার ৩০৭ জন শিক্ষার্থী। পরীক্ষায় অংশগ্রহণ করেছে মোট ৮৪ শতাংশ শিক্ষার্থী। আর এই বিষয়টি নিশ্চিত করেছে ভর্তি কমিটি। ফলাফল দেখার জন্য অথবা ফলাফল জানার জন্য আগ্রহ শিক্ষার্থীরা অপেক্ষায় রয়েছে ফলাফল কখন দিবে এবং কিভাবে দেখবেন। সর্বশেষ তথ্য অনুযায়ী খুব শীঘ্রই এর ফলাফল প্রকাশিত করা হবে। আর যেভাবে ফলাফল দেখবেন তা নিচে দেওয়া হল।

CU Admission Result 2024

ফলাফল প্রকাশিত হওয়া মাত্রই আপনারা উপরের এই লিংকে প্রবেশ করবেন। এখানে প্রবেশ করার পর দেখতে পারবেন পিডিএফ আকারে ফলাফল দেখার একটি অপশন। সেখান থেকে দেখে নেবেন চবি সি ইউনিট ভর্তি ফলাফল। এছাড়াও একজন শিক্ষার্থী তাদের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাউন্টে প্রবেশ করে সরাসরি দেখতে পারবেন ফলাফল।

অন্যান্য প্রতিবেদন- ডেন্টাল ভর্তি পরীক্ষার ফলাফল

Share This Article