ইভ্যালি বিগ ব্যাং ক্যাম্পেইন কি | Evaly Big Bang campaign

Jahid Hasan

এর প্রতিবেদনে আলোচনা করা হচ্ছে ইভ্যালি বিগ ব্যাং সম্পর্কে। কারণ অনেকটা ঘুরে দাঁড়াতে শুরু করেছে ই কমার্স প্ল্যাটফর্মটি। আজকে আমরা এই বিষয় সম্পর্কে উপস্থাপন করার চেষ্টা করবা আপনাদের সামনে।

এক সময় বাংলাদেশের জনপ্রিয় এ কমার্স গুলোর মধ্যে একটি অবস্থান করেছিল ইভ্যালি। গ্রাহকদেরকে অনেক বড় বড় অফারের মাধ্যমে পণ্য দিত কিন্তু হঠাৎ করেই তা বন্ধ হয়ে যায়। এর মালিক রাসেলের বিরুদ্ধে বিভিন্ন ধরনের মামলা হয় বিশেষ করে গ্রাহকের অর্থ আত্মসাৎ এর ঘটনা ঘটে। এরপর তাকে গ্রেফতার করা হয় এবং তার স্ত্রীকেও ধরে নিয়ে যায় পুলিশ। কিন্তু তার মধ্যে গ্রাহকদের টাকা ফেরত পাচ্ছিলেন না। সম্প্রতি সময়ে গত দুই দিন আগে তিনি জামিনের মুক্তি পান। এরপর তিনি ফেসবুক লাইভে এসে বলেন নতুন একটি ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছেন। যার নাম হচ্ছে বিং ব্যাং। আর এর মাধ্যমে অনেকটাই ঘুরে দাঁড়াবে হলে আশা করা যাচ্ছে তিনি।

ইভ্যালি বিগ ব্যাং ক্যাম্পেইন কি

মূলত এটি একটি হচ্ছে ইংরেজি শব্দ যার অর্থ হচ্ছে মহাবিস্ফোরণ। তাই ধারণা করা হচ্ছে এর মালিক রাসেল জামিন পাওয়ার পর নতুন ক্যাম্পেইনের মাধ্যমে আবার নতুন করে যাত্রা শুরু করবে। তবে সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে ঘোষণা দেওয়ার পর পরে তিনি এর কার্যক্রম চালায় এবং মাত্র ২০ ঘন্টায় ২ লাখ পণ্য বিক্রি করে। অর্থাৎ প্রথম দিনেই বাজিমাত করে ফেলে এই ইভেলেই ই-কমার্স প্ল্যাটফর্ম।

এই ক্যাম্পেইন চলমান থাকে শুক্রবার রাত দশটা থেকে পরে দিন সন্ধ্যা ৮ টা পর্যন্ত। এর মধ্যে প্রায় ৩০০০০ এর বেশি বর্ডার আসে এবং দুই লাখের মতো ইনভয়েস পেন্ডিং রয়েছে। এর মাধ্যমে বোঝা যাচ্ছে গ্রাহকরা আবার তাদের প্লাটফর্মে ফিরে আসছে সে বিষয়টি। তবে পড়বে টাকা এখনো ফেরত পায়নি অনেক গ্রাহকরা যার কারণে অনেকটা অনিশ্চিত হয়েছে সবাই। এ বিষয়টি মাথায় রেখে এই অফারে দেওয়া হয়েছে পণ্য পেয়ে তারপর টাকা দেওয়ার জন্য। এজন্যই গ্রাহকরা এবার অন্য কেনার জন্য ওদের আগ্রহে এখানে কোন অর্ডার করছে।

এই ছিল ইভ্যালি বিগ ব্যাং ক্যাম্পেইন। আর এর মাধ্যমে প্রচুর গ্রাহকরা আবার অন্য কেন শুরু করেছে। তবে কতটুকু ঘুরে দাঁড়াতে পারবে সেটি দেখার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে। আর ততদিন পর্যন্ত আপনারা আমাদের সঙ্গে থাকুন।

Share This Article