নগদে ঢাকার ভেতর জমি জেতার সুযোগ

Jahid Hasan

নগদ দিচ্ছে ঢাকার ভিতরে জমি। আর আজকের প্রতিবেদনে তুলে ধরা হচ্ছে ঢাকার ভেতর জমি জেতার সুযোগ সম্পর্কে। কেননা করতে ইচ্ছে এই সুযোগ সুবিধা আর আপনিও গ্রহণ করতে পারেন এটি। চলুন এখান থেকে আমরা দেখে নেই কিভাবে আপনি নগদ থেকে জমি পাবেন ঢাকার ভিতরে।

বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবার মধ্যে অন্যতম একটি হচ্ছে নগদ। অল্প সময়ের মতো সবচেয়ে বেশি ব্যবহারকারী পেয়েছে তারা। তাদের হিসাব অনুসারে এবং তথ্য দেওয়া মতে সারা বাংলাদেশ জুড়ে রয়েছে তাদের ১০ লক্ষের অধিক গ্রাহক। তারা দিচ্ছে সবচেয়ে কম মূল্যে সেন্ড মানি ও ক্যাশ আউট সিস্টেম। এছাড়াও ডাক বিভাগের সাথে সংযুক্ত থাকার কারণে তারা দ্রুত এগিয়ে যাচ্ছে বাংলাদেশে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে এখানে একাউন্ট খোলার ঝামেলা তেমন নেই একদম সহজ উপায়ে এখানে একাউন্ট খোলা যায়। শিক্ষা প্রতিষ্ঠানের উপবৃত্তি টাকা থেকে শুরু করে বিভিন্ন ধরনের সরকারি ভাতা গুলো দেওয়া হয়ে থাকে নগদের মাধ্যমে। তবে যাই হোক সাম্প্রতিক সময় একটি তারা নতুন ক্যাম্পেইন চালু করেছে আজকের সে বিশেষ সম্পর্কে জানব।

নগদে ঢাকার ভেতর জমি জেতার সুযোগ

কেউ যদি ঢাকার মধ্যে জমি যেতে চান তাহলে অবশ্যই তাকে নগদের মধ্যে ক্যাম্পেইনে যুক্ত হতে হবে। তাদের বিভিন্ন ধরনের ক্যাম্পেইন থাকে যেমন বিরত বছর ছিল bmw জেতার সুযোগ। মাত্র কয়েকটি ধাপ অনুসরণ করলে খুব সহজেই এই সকল পুরস্কার পাওয়া সম্ভব হয়। পূর্বের বছরেতে ফ্রিজ, টেলিভিশন এবং মোটরসাইকেল সহ বিভিন্ন ধরনের প্রোডাক্ট আছে তারা। এবারে যে ক্যাম্পেইন দেওয়া হয়েছে সেটির মধ্যে রয়েছে জমি জেতার সুযোগ আরো রয়েছে ৩০ কোটি অর্থসহ বিভিন্ন ধরনের আকর্ষণীয় পুরস্কার।

এখন প্রশ্ন হচ্ছে কিভাবে আপনারা এই পুরস্কার জিতবেন সে বিষয় সম্পর্কে। এই পুরস্কার জিততে হলে তিনজনের একটি দল তৈরি করতে হবে। আর তাদের বেশি বেশি করে পেমেন্ট এবং অন্যান্য লেনদেন সম্পন্ন করতে হবে। যাবতীয় সকল কার্যসম্পাদন করার পর যারা যারা নির্বাচিত হবেন তাদের মধ্যে লটারির মাধ্যমে ঢাকার ভেতর জমি জেতার সুযোগ পাবেন। এ সংক্রান্ত জানতে হলে নিচের ভিডিও দেখুন এবং দেখে নিন বিস্তারিত তথ্য।

এই প্রতিবেদনে আপনার দেখলেন নগদের নতুন ক্যাম্পেইন সম্পর্কে। এরকম আরো অন্যান্য তথ্যগুলো জানতে হলে আমাদের সঙ্গে থাকুন।

অন্যান্য প্রতিবেদন: মোবাইলে নগদ একাউন্ট খোলার নিয়ম

Share This Article