চবি ডি ইউনিট ভর্তি রেজাল্ট ২০২৪

Jahid Hasan

এই প্রতিবেদনে আজকে তুলে ধরা হচ্ছে চবিটি ইউনিট ভর্তি রেজাল্ট ২০২৪ সম্পর্কে। কারণ এই ইউনিটের পরীক্ষায় তোমাদের অনুষ্ঠিত হয়ে গেছে যার কারণে পরীক্ষার্থীরা এর ফলাফল দেখার জন্য সবচেয়ে বেশি আগ্রহ প্রকাশ করেছেন।

আজ ১৬ই মার্চ ২০২৪ রোজ শনিবার অনুষ্ঠিত হয়ে গেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইউনিটের ভর্তি পরীক্ষা। আর এই ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে বেলা ১১ টা থেকে বেলা ১২টা পর্যন্ত। ডি ইউনিটের মোট আসন সংখ্যা হচ্ছে ৯৫৮টি আর এখানে মোট আবেদনকারী সংখ্যা হচ্ছে ৫৭ হাজার ৮০৪ টি। প্রতি সিট এর বিপরীতে এখানে আবেদন করেছিলেন প্রায় ৬০ জন করে শিক্ষার্থী আর পরীক্ষায় অংশগ্রহণ করেছে প্রায় ৮০ শতাংশের উপরে। আজকে সারাদিন জুড়ে এই পরীক্ষা জন্য কেন্দ্রে প্রচন্ড ভিড় ছিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের।

চবি ডি ইউনিট ভর্তি রেজাল্ট ২০২৪

এই ইউনিটের প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল দেখার জন্য প্রথমে শিক্ষার্থীদের প্রবেশ করতে হবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এডমিশন অফিশিয়াল ওয়েবসাইটে। এই ওয়েবসাইটে প্রবেশ করে সেখানে দেখতে পারবেন একজন শিক্ষার্থী নোটিশ বোর্ড। এই নোটিশ বোর্ডে প্রবেশ করার পর সেখানে যদি পিডিএফআই দেওয়া থাকে এখান থেকে ডাউনলোড করে শিক্ষার্থীরা ফলাফল দেখতে পারবেন। এছাড়াও ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে একজন শিক্ষার্থী এখান থেকে সরাসরি ফলাফল দেখতে পারবেন।

মূলত উপরের এই পদ্ধতিতে চবি ডি ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে হয়। এরকম আরো অন্যান্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে হলে অবশ্যই আমাদের ফাজার পত্রিকা নিয়মিত করবেন।

অন্যান্য: ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার রেজাল্ট

Share This Article