প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪

Shaheda Jannat
প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার সময়সূচি ২০২৪

প্রাইমারি শিক্ষক নিয়োগের আপটেড ২০২৪ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ধাপে ধাপে শিক্ষক নিয়োগ পরীক্ষা হচ্ছে ইতোমধ্যে প্রাইমারি শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা শেষ হয়েছে এবং দেখা যাচ্ছে এই প্রথম ধাপের পরীক্ষা অনেক সহজ হয়েছে তাই ভয় ভীতি না করে সঠিক প্রস্তুতি নেন দেখবেন সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে।

প্রাইমারি শিক্ষক নিয়োগের পরীক্ষা তিনটি ধাপে হচ্ছে এবং একটি ধাপের পরীক্ষা শেষ হয়েছে এবং দ্বিতীয় ধাপের পরীক্ষা শুরু হবে আগামী ২ ফেব্রুয়ারি ২০২৪। কথা হচ্ছে তিনটি ধাপের পরীক্ষা শেষ হতে হতে অনেক পদ শূন্য হয়ে যাবে। তারপর আবার নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে চতুর্থ ধাপের নিয়োগ পরীক্ষা শুরু হবে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা চতুর্থ ধাপের নেয়ার পরিকল্পনা করা হচ্ছে তাই যারাই চতুর্থ ধাপের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করবেন সবাই যেন সঠিকভাবে প্রস্তুতি নিতে পারেন পর্যাপ্ত সময় রয়েছে তাই একটু সময় ও বৃথা কাটাবেন না।

প্রথম ধাপের মৌখিক ও দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষা শেষ হওয়ার সাথে সাথে চতুর্থ ধাপের নিয়োগ পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে এবং ইতিমধ্যে এই চতুর্থ ধাপের নিয়োগ পরীক্ষার পরিকল্পনা ও চলছে।

যেসব জেলায় নতুন নতুন শূণ্য পদ অর্থাৎ নতুন করে শূণ্য পদ হবে সেসব শূণ্য পদের ভিত্তিতে চতুর্থ ধাপের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হতে পারে। সুপ্রিয় চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা সবার জন্য রইল শুভ কামনা এবং যারাই দ্বিতীয় ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা দিবেন সবাই যেন মনোযোগ সহকারে পড়েন এবং সঠিক ভাবে সঠিক প্রস্তুতি নিয়ে আপনার আপনাদের পরীক্ষা দিতে পারেন।

আরোও পড়ুন: ১৭ তম নিবন্ধনধারীদের জাতীয় মেধাতালিকা নিয়ে নতুন সুখবর

Share This Article