২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য নতুন খবর

Shaheda Jannat

২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের জন্য নতুন আপডেট এই পোস্টটিতে উল্লেখ করলাম। আগামী ১৫ ই ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ২০২৪ সালের এসএসসি সমমানের পরীক্ষা। ইতিমধ্যে পরীক্ষার রুটিন ও প্রকাশিত হয়েছে এবং আমাদের প্রিয় পরীক্ষার্থীরা অবশ্যই তাদের পরীক্ষার পূর্ণাঙ্গ প্রস্তুতি নিতে যাচ্ছেন এবং আশা করি সব বিষয় গুলো রিভিশন শেষ হয়েছে।

২০২৪ সালের এসএসসি পরীক্ষার সময়সূচি:

আগামী ১৫ ই ফেব্রুয়ারি থেকে এসএসসি সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং চলবে ১২ ই মার্চ পর্যন্ত। তত্ত্বঈয় পরীক্ষা হবে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত।

১৩ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত হবে ব্যবহারিক পরীক্ষা।

বাংলা প্রথম পত্র পরীক্ষার মাধ্যমে আরম্ভ হতে যাচ্ছে ২০২৪ সালের এসএসসি সমমানের ।

২০২৪ সালের এসএসসি সমমানের পরীক্ষা পূর্নাঙ্গ সিলেবাসে পূর্ণাঙ্গ সময়ে অনুষ্ঠিত হবে।

এসএসসি পরীক্ষার সময়সূচি বিস্তারিত জানতে ভিজিট করুন

প্রিয় পরীক্ষার্থী বন্ধুরা সবাই অবশ্যই বর্তমান সময়ে পড়ালেখা নিয়ে ব্যস্ত রয়েছেন এটাই স্বাভাবিক বেশি করে পড়বেন তবে পরীক্ষার পূর্বে সকল বিষয়ের উপর ভাল প্রস্তুতি শেষ করে ফেলবেন কেননা অনেকেই পরীক্ষার সময় বেশি করে পড়ে তারপর সব কিছু জগাখিচুড়ী করে ফেলে তাই এরকম নাম করে বুঝে বুঝে পড়লে অনেক ভালো। ২০২৪ সালের এসএসসি সমমানের পরীক্ষায় পরীক্ষার্থীরা পরীক্ষা কেন্দ্রে নরমাল সাইনটিফিক ক্যালকুলেটর ব্যবহার করতে পারবে এবং কেউ কোন ধরনের ডিভাইস বা মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না কেবলমাত্র কেন্দ্রসচিব ছাড়।

প্রিয় এসএসসি পরীক্ষার্থীরা সবার জন্য শুভ কামনা রইল সবার পরীক্ষা যেন অনেক ভালো হোক পরীক্ষার জন্য কোন রকম চাপ না নিয়ে ফ্রেশ মনে পরীক্ষা দিবেন এটাই সর্বদা কামনা করছি।

আরোও দেখুন: এসএসসি পাশেই চাঁদপুর পল্লী বিদ্যুতে চাকরির সুযোগ

Share This Article