ইনফিনিক্স আপডেট ল্যাপটপ, Infinix INBook Y2 Plus Specification

Jahid Hasan

আপনারা ইনফিনিক্স মোবাইলের কথা শুনেছেন কিন্তু কখনো শুনেছেন ইনফিনিক্স এর ল্যাপটপ। আজকের এই প্রতিবেদনে আমরা ইনফিনিক্স আপডেট ল্যাপটপ কনফিগারেশন সম্পর্কে জানব। তবে আজকের এই প্রতিবেদনে থাক Infinix INBook Y2 Plus সম্পর্কে।

বর্তমান সময়ে মোবাইল প্রাঙ্গনে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে ইনফিনিক্স। তাদের এই জনপ্রিয়তার অন্যতম কারণ হচ্ছে কম দামের মধ্যে ভালো পারফরমেন্সের মোবাইলগুলো দেওয়া। যতদিন যাচ্ছে তত এর চাহিদাগুলো বৃদ্ধি পাচ্ছে। বিশেষ করে এর আপডেট ফিচারগুলো আরো আকর্ষণীয় করছে ব্যবহারকারীদের। সাম্প্রতিক সময়ে তাদের বেশ কয়েকটি ল্যাপটপ রিলিজ করছে সেগুলো ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। আজকে আমরা এই ল্যাপটপের দাম এবং অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে জানব। অর্থাৎ একজন পাঠক এখান থেকে জানতে পারেন ল্যাপটপ সংক্রান্ত আপডেট ফিউচার এবং অন্যান্য বিষয়গুলো। চলুন তাহলে আমরা নিচে থেকে দেখে নিই এই ল্যাপটপের মধ্যে কি কি দেওয়া হচ্ছে।

Infinix INBook Y2 Plus Specification

একটি ল্যাপটপ কেনার পূর্বে বেশ কয়েকটি বিষয় বিবেচনা করে তারপর কিনতে হয়। তাহলে একজন ব্যবহারকারী ভালো পারফরম্যান্স পেয়ে থাকেন। চলুন দেখে নেই এই ল্যাপটপে কি কি রয়েছে এবং কোন কোন বিষয়ে বিবেচনা করলে আপনারা পারফরম্যান্স ভালো পাবেন।

একটি ল্যাপটপ কেনার পড়বে যে বিষয়টি সবচেয়ে বেশি গুরুত্ব দিতে হয় সেটি হচ্ছে প্রসেসর। অর্থাৎ কত প্রসেসর এবং কোন জেনারেশন এর সে বিষয় সম্পর্কে। এখানে দেওয়া হচ্ছে Core i5, সঙ্গে দেওয়া হচ্ছে ‌11th Generation. অর্থাৎ আপডেট ল্যাপটপ কম্পিউটারের মধ্যে অন্যতম একটি প্রসেসর এটি যার মাধ্যমে অনেক ভারী কাজগুলো করা সম্ভব হবে। গ্রাফিক্স থেকে শুরু করে বিভিন্ন ধরনের গেমিংও খেলা সম্ভব হয়। আরো আকর্ষণীয় ব্যাপার হচ্ছে এখানে দেওয়া হয়েছে 8 GB রেম এবং 512 gb ssd. যা কম্পিউটারকে করেছে আরো সুপারফাস্ট। মূলত এই কনফিগারেশন থাকলে একটি ল্যাপটপে দুর্দান্ত পারফরম্যান্স পাওয়া সম্ভব হয়।

সোলার নাকি আইপিএস কোনটি সেরা

এছাড়া দেয়া হয়েছে একটি শক্তিশালী ব্যাটারির যার মাধ্যমে তিন ঘন্টার অধিক সময় পর্যন্ত ব্যাকআপ পাবেন একজন ব্যবহারকারী। চলুন এখন আসি আমরা Infinix INBook Y2 Plus Price ৫৮ হাজার টাকা। এরকম আরো অন্যান্য ল্যাপটপের দাম সম্পর্কে জানতে হলে আমাদের বিডি প্রাইস ক্যাটাগরি দেখুন।

Share This Article