মাত্র ১ লক্ষ টাকায় ১২৫ সিসি বাইক দিচ্ছে Walton Xplore 125

Jahid Hasan

Walton নিয়ে হাজির হয়েছে Walton Xplore 125 বাইক। যারা এক লক্ষ টাকার মধ্যে এই ব্র্যান্ডের বাইক নিতে চাচ্ছেন তারা অবশ্যই এই মডেলটি দেখতে পারেন। আসুন এখন আমরা এই বাইক সম্পর্কে জানি।

বাংলাদেশের বিভিন্ন ম্যানুফ্যাকচারিং কোম্পানি থাকলে একমাত্র ওয়ালটন দিচ্ছে বাইকসহ বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স। সম্প্রীতি সময়ে এই কোম্পানির বিভিন্ন ধরনের আপডেট বাইক গুলো নিয়ে হাজির হয়েছে। কম টাকার ভেতরের মধ্যে সেরা বাইকগুলো দিচ্ছে একমাত্র এই ব্র্যান্ড। দেখতে যেমন এই বাইকগুলো অত্যন্ত ইউনিক হয় ঠিক তেমনভাবে এর পারফরমেন্স গুলো অনেক ভালো হয়ে থাকে। এদের বিভিন্ন ক্যাটাগরির বাইক রয়েছে তবে আজকে আমরা এই ব্র্যান্ডের এই মডেলের বাইক নিয়ে সম্পর্কে জানবো এখন।

Walton Xplore 125 Specification

এই মডেলের বাইকে দেওয়া হচ্ছে ১২৫ সিসি ইঞ্জিন। যার মাধ্যমে দুর্দান্ত পারফরম্যান্স পাবেন আপনার এই বাইকে। ইঞ্জিনের সঙ্গে রয়েছে ১১ ন্যানো মিটারের টর্ক। এই ইঞ্জিনের মাধ্যমে আপনার মোটরসাইকেল এর স্পিড তুলতে পারবেন সর্বোচ্চ ১১৫ কিলোমিটার পর্যন্ত। অর্থাৎ যারা দ্রুত গতিতে বাইক চালাতে চান তারা অবশ্যই নিতে পারেন।

মোটরসাইকেলটির ইঞ্জিন এর পারফরম্যান্স হচ্ছে ১০.৩ কিলোওয়াট। তবে মাইলেজের ক্ষেত্রে তেমন ভালো পারফরমেন্স নাও পেতে পারেন। কারণ প্রতিদিন হইলে আপনার পাচ্ছেন ৩৫ কিলোমিটার পর্যন্ত মাইলেজ। তবে এই ইঞ্জিনের মাধ্যমে এতটা মাইলেজ পাওয়া অনেকটাই কম বাইকে পাওয়া সম্ভব হয়। তাই এটা অনেকটা সামঞ্জস্যপূর্ণতা রয়েছে। ওজনের দিক থেকেও বাইকটি অত্যন্ত হালকা। ১১৮ কেজি এই বাইকটির ওজন আপনি খুব সহজেই নিয়ন্ত্রণে রাখতে পারবেন। ধারণ ক্ষমতা রয়েছে ১৭ লিটার পর্যন্ত।

Walton Xplore 125 Price 95000 Taka

এই মোটরসাইকেলটি চালু করার জন্য আপনারা ইলেকট্রিক সুইচ ব্যবহার করতে পারেন অথবা পায়ের কিকের মাধ্যমেও ইঞ্জিনে স্টার্ট করতে পারেন। বাইকে ব্যবহার করা হয়েছে পাঁচটি গিয়ার সিস্টেম। স্পিড কমাতে বাড়াতে পারবেন এর মাধ্যমে।

আরো পড়ুন- এনফিল্ড বাইক ৩৫০ সিরিজ

Share This Article