মোবাইলের জন্য সেরা ক্যামেরা অ্যাপ, Best Camera App For Android

Jahid Hasan

এখন কি প্রতিবেদন থেকে দেখতে পারবেন মোবাইলের জন্য সেরা ক্যামেরা অ্যাপ সম্পর্কে। কারণ আপনাদের জন্য Best Camera App For Android নিয়ে হাজির হয়েছে আমরা। আসুন এই সকল অ্যাপ গুলো দিন দেখে নেই।

Litter Penguin

এখন আমরা যে অ্যাপ গুলো নিয়ে আলোচনা করব তার মধ্যে অন্যতম একটি হচ্ছে এই মোবাইল অ্যাপটি। প্লে স্টোর অথবা ইন্টারনেট থেকে সরাসরি এটি ডাউনলোড করার সুযোগ রয়েছে। ব্যবহারকারীরা এই অ্যাপটিতে দিয়েছে তাই 4.5 রেটিং। এই অ্যাপটি ব্যবহার করে ফুল হাই রেজুলেশনের ছবি তোলা যাবে এমনকি ডিএসএলআর এর মত ব্যাকগ্রাউন্ড ঘোলাটে করা যাবে। আরে যেতে হবে একদম স্মুথ ভাবে। ছবি তোলার পাশাপাশি ভিডিও করা যাবে খুব সুন্দর ভাবে এখান থেকে।

Adobe Lightroom

সরাসরি ছবি তোলা কিংবা ছবি এডিটের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ একটি মোবাইল অ্যাপ হচ্ছে এডোবি লাইট রুম। এই অ্যাপের মাধ্যমে অনেক ভালো এবং সুন্দর সুন্দর ছবি তোলা সম্ভব হয়। বিশেষ করে যারা বিয়ের ফটোগ্রাফি অথবা ভিডিও এডিটিং করতে চান তারা এটি ব্যবহার করতে পারেন। বলা হয়ে থাকে ভিডিও এডিট এবং ছবি তোলার জন্য মোবাইল যতগুলো রয়েছে তার মধ্যে সর্বোচ্চ পর্যায়ে রয়েছে। আর যত দিন যাচ্ছে তার আপডেট ফিচারগুলা বেশি বেশি যুক্ত হচ্ছে এখানে।

মোবাইলের জন্য সেরা ক্যামেরা অ্যাপ

উপরে আমরা বেশ কয়েকটি মোবাইল অ্যাপ সম্পর্কে দেখেছি। এবার আমরা আরো কিছু আপডেট মোবাইল অ্যাপ গুলো দেখবো যেখানে রয়েছে আধুনিক সকল ফিচারগুলো।

Open Camera

প্লে স্টোরে প্রায় ৫০ মিলিয়ন বা ডাউনলোড করা হয়েছে এই ক্যামেরা অ্যাপ। তাহলে বুঝতে পেরেছেন এ জনপ্রিয়তা কতটা বেশি। আর রেটিং হিসেবে এখানে রয়েছে 4.1 রেটিং। যা একটি ভালো অ্যাপের মধ্যে অন্যতম। এখানে ব্যবহার করা হয়েছে লাইভ এডিটিং সিস্টেম, কালার এফেক্ট, স্টিকার, ফোকাস লকিং সিস্টেম ইত্যাদি ‌ যারা লাইভ এডিটিং মোবাইল অ্যাপ গুলো খুজতেছেন তারা অবশ্যই এটি ব্যবহার করতে পারেন।

More: এড দেখে ইনকাম করার উপায়

ProCam X

অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য সেরা ক্যামেরা অ্যাপ্লানো আছে আরেকটি হচ্ছে প্রোক্যাম। এর অফিসিয়াল ওয়েবসাইট কিংবা সরাসরি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এতে রয়েছে আধুনিক সকল ফিচারগুলো। যেমন রয়েছে ফোকাস মোড, ব্রাস মোড, কালার ইফেক্ট এবং অন্যান্য ব্যালেন্স সিস্টেম। এছাড়াও রয়েছে আরো অন্যান্য এডিটিং ফিচারগুলো।

ভিডিও এডিটিং এবং অন্যান্য এডিটিং সফটওয়্যার সম্পর্কে জানতে হলে আমাদের তথ্য ও প্রযুক্তি ক্যাটাগরি দেখুন। অথবা আমাদের নিজের দেওয়া লিংকে প্রবেশ করেন এবং সেখান থেকে দেখে নিন অন্যান্য আপডেট তথ্য।

অন্যান্য- সেরা ১০টি Photo Editing Apps

Share This Article