CapCut Pro Mod APK ডাউনলোড করুন সাথে New CapCut Template 2024

Jahid Hasan

আমাদের আজকের এই প্রতিবেদনে তুলে ধরে হচ্ছে ‌Capcut Pro Mod Apk Download প্রসঙ্গ নিয়ে। এই প্রতিবেদন পড়লে একজন পাঠক জানতে পারবেন কিভাবে খুব সহজে ক্যাপকাট এই ভার্সন টি ব্যবহার করতে পারবেন এবং খুব সহজেই আধুনিকভাবে ভিডিও এডিট গুলো করতে পারবেন। চলুন তাহলে দেখে নেই এই বিষয় সম্পর্কে এখন আমরা।

CapCut Premium App Download Link:

একটি অ্যাপ নিয়ে কাজ শুরু করার পূর্বে যে বিষয়টি প্রথমে মাথায় রাখতে হয় সেটি হচ্ছে অ্যাপ ডাউনলোড করার পদ্ধতি সম্পর্কে। এটি একটি সম্পূর্ণ লিগাল ফটো এবং ভিডিও এডিটিং অ্যাপ। গুগলের এ play store এ সার্চ করার সঙ্গে সঙ্গে একজন ব্যবহারকারী এই মোবাইল একটি পেয়ে যাবেন। এছাড়াও যারা আইফোনের জন্য ব্যবহার করতে চান তারা অ্যাপল স্টোর থেকে এটি ডাউনলোড করতে পারবেন। কম্পিউটারের জন্য সরাসরি ওয়েব ভার্সনে রয়েছে সেটি দেখতে আপনারা play store প্রবেশ করুন এবং সার্চ করুন CapCut সর্বপ্রথম যেটি আসবে সেটি ডাউনলোড করে ইন্সটল করে নিন।

Capcut Apps Free Version Vs CapCut Paid Version

এই অ্যাপস ব্যবহারকারীদের মধ্যে সবচেয়ে কমন যে সমস্যাটি দেখা যায় সেটি হচ্ছে ফ্রি এবং প্রিমিয়ার ভার্সন। এটি সম্পূর্ণ বিনামূল্যে একজন ব্যবহারকারী ব্যবহার করতে পারবেন এছাড়াও অ্যাডভান্স অপশন পেতে হলে অবশ্যই তাকে প্রিমিয়ার ব্যবহার করতে হবে। একজন ব্যবহারকারী বিনা premium ভার্সন ব্যবহার করে সকল ধরনের এডিটিং কাজগুলো করে নিতে পারবে।

বিঃদ্রঃ CapCut Mod APK Download Link নিচে দেওয়া রয়েছে! CapCut Pro Mod APK 11.3.0 Download 2024 [MOD, Premium Unlocked]

New CapCut Template 2024

যদিও অনেক ধরনের মোবাইল এডিটিং অ্যাপস রয়েছে তার মধ্যে অন্যতম একটি এডিটিং অ্যাপস হচ্ছে এই ক্যাপ কাট অ্যাপ। আর এই অ্যাপটি ব্যবহার করে একজন ব্যক্তি প্রফেশনাল ভাবে সকল ছবি এডিট করতে পারেন। এর মধ্যে কিছু অটোমেটিক টেমপ্লেট দেওয়া রয়েছে যেগুলো দিয়ে শুধুমাত্র আপনার প্রয়োজনীয় বিষয় দিতে হবে। এরপর বাকি কাজগুলো অটোমেটিক ভাবে করে নেবে এবং সাজিয়ে দেবে। তবে সাম্প্রতিক সময়ে যারা tiktok reels ব্যবহার করেন তাদের জন্য এই এটি তাদের জন্য একদম পারফেক্ট। টিকটকের জেন্ট অনুযায়ী খুব সুন্দর ভাবে দ্রুত এর মাধ্যমে ভিডিও এডিট করা সম্ভব হয়।

New CapCut Template

New CapCut templates if you want to Customize your content with free trending templates please visit official New CapCut Template page

Capcut Mod Pro Apk Download

সকল ফিচারগুলো পেতে হলে অবশ্যই একজন ব্যবহারকারীকে প্রো ভার্স ব্যবহার করতে হবে। কিন্তু এটি ডলার দিয়ে কিনতে হয় যার কারণে অনেকেই কিনতে পারেন না। তারা কিনতে চাইলে অবশ্যই আমাদের এই টেলিগ্রাম চ্যানেলে প্রবেশ করুন এবং সেখান থেকে কিনে নিতে পারবেন স্বল্পমূল্যে। অর্থাৎ আমাদের এই টেলিগ্রাম চ্যানেলে মেসেজ করলেই আপনারা প্রো ভার্সন নিতে পারবেন একদম কম দামে খুব সহজে বিকাশে পেমেন্ট করে।

App Name CapCut Mod APK
Latest Version v11.3.0
File Size 246 MB
Mod Features No Watermark, No Ads, Premium Unlocke
Requirements Android 5.0 and above
Rating 4.4

CapCut Pro Mod APK 11.3.0 Download 2024 [MOD, Premium Unlocked]

পেইড CapCut এর ক্লিক করুন CapCut Mod APK Download

আর কিভাবে Capcut Pro Apk দিয়ে ভিডিও এডিট করবেন সে প্রসঙ্গে আমাদের আর্টিকেল দ্রুত প্রকাশিত করা হবে। আপনারা সেই বিষয়টি দেখার জন্য অবশ্যই আমাদের ফাজার নিউজ এর নোটিফিকেশন অন করে রাখুন। তাহলে এ ধরনের আর্টিকেল এবং টিপস প্রকাশিত হওয়া মাত্রই আপনারা জানতে পারবেন।

আরোও পড়ুন: ফ্রী লাইটরুম প্রিসেট ডাউনলোড (Free Lightroom Presets Download 2024)

Capcut Pro এর আপডেট ভার্সন কোনটি?

11.2.0 হচ্ছে এটার আপডেট ভার্সন।

Capcut Pro কিনতে কত টাকা লাগে?

বিভিন্ন সময়ে এর দাম বিভিন্ন থাকে তবে সাধারণত থাকে ১০ ডলার থেকে প্রায় দেড়শ ডলার পর্যন্ত প্রতি মাসে।

টিক টক এর জন্য সেরা ভিডিও এডিটিং অ্যাপ কোনটি?

Captut হচ্ছে tiktok ভিডিও ডিটেক এর জন্য সেরা একটি অ্যাপস।

অন্যান্য : সেরা ১০টি ফটো এডিটিং সফটওয়্যার

Share This Article